শিরোনাম
‘দুর্নীতিবাজদের ইদুরের মতো বিষ দিয়ে মারতে হবে’
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ২২:৩৩
‘দুর্নীতিবাজদের ইদুরের মতো বিষ দিয়ে মারতে হবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার দেশের সামগ্রিক উন্নয়নের জন্য সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছে।উন্নয়নের জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দ দিচ্ছে কিন্তু কিছু কিছু দুর্নীতিবাজ-লুটেরারা উইপোকা-ইঁদুরের মতো উন্নয়ন বরাদ্দের টাকা কেটে খাচ্ছে। এই দুর্নীতিবাজ-লুটেরা উইপোকা-ইঁদুরগুলিকে বিষ দিয়ে মারতে হবে।


শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় বঙ্গবন্ধু এভিনিউস্থ শহীদ কর্নেল তাহের মিলনায়তনে দলীয় সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে দলের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভায় তিনি এসব কথা বলেন।


ইনু বলেন, ব্যাংক লুটেরা, শেয়ার বাজার লুটেরা কেউই ছাড় পাবে না। তাদের ঠিকানা হবে জেলখানা।


জাসদ সভাপতি বলেন, যারা সরকারি টাকাকে বাপের টাকা মনে করে ইচ্ছামত পকেটে ভরছেন, অপচয় করছেন, তাদের প্রতিটি পাইপয়সার হিসাব দিতে হবে।


ইনু বলেন, যেভাবে জঙ্গিদের দমন করা হয়েছে, লুটেরা-দুর্নীতিবাজদের সেভাবেই দমন করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, উন্নয়নের সুফল সকল মানুষের মধ্যে সমানভাবে ভাগ করে দিতে আইনের শাসন-সুশাসনের বিকল্প নাই।


সাবেক মন্ত্রী বলেন, জঙ্গি দমনের যুদ্ধে জাসদ শেখ হাসিনার পাশে আছে, সুশাসন প্রতিষ্ঠার লড়াইয়েও জাসদ শেখ হাসিনার পাশে থাকবে।


সুশাসনের প্রশ্নটিকে জাতীয় এজেন্ডায় পরিণত করতে এবং সুশাসনের পক্ষে প্রবল জনমত তৈরি করতে জাসদের নেতাকর্মীদের দেশপ্রেমিক সচেতন জনগণকে ঐক্যবদ্ধ করে রাজপথে সোচ্চার হবার আহ্বান জানান ইনু।


সভায় দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, কার্যকরী সভাপতি অ্যাডভোকেট রবিউল আলম, অধ্যাপক ড. আনোয়ার হোসেন, ডা. এম এ করিম, অ্যাডভোকেট শাহ জিকরুল আহমেদ, অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত, নুরুল আখতার, আফরোজা হক রীনা, সফি উদ্দিন মোল্লা বক্তব্য রাখেন।


বিবার্তা/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com