সিনেমা দেখুন সিনেপ্লক্সে, ঘোরার সুযোগ মালদ্বীপে!
প্রকাশ : ০২ অক্টোবর ২০২২, ১৪:০৮
সিনেমা দেখুন সিনেপ্লক্সে, ঘোরার সুযোগ মালদ্বীপে!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দর্শকদের জন্য চমকপ্রদ খবর নিয়ে এলো স্টার সিনেপ্লেক্স। শরতের বিশেষ অফার হিসেবে থাকছে সিনেমা দেখে বিমানে ঢাকা-মালদ্বীপ-ঢাকা ভ্রমণের টিকেট জিতে নেয়ার সুযোগ। ১ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত যারা স্টার সিনেপ্লেক্সে সিনেমা দেখবেন তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী পাবেন ইউএস বাংলার সৌজন্যে দুইজনের জন্য ঢাকা-মালদ্বীপ-ঢাকা ভ্রমণের টিকেট। স্টার সিনেপ্লেক্সের যে কোন শাখায় যে কোন সিনেমা দেখে জয় করে নিতে পারেন আকর্ষণীয় এই অফার।


সিনেমা দেখে এমন অফার জিতে নেয়ার সুযোগ সচরাচর দেখা যায় না। দেশের সিনেমাপ্রেমী দর্শকদের জন্য নিঃসন্দেহে এটা অনেক বড় একটা সুযোগ।


এ প্রসঙ্গে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, স্টার সিনেপ্লেক্স বরাবরই দর্শকদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। দর্শকরাই স্টার সিনেপ্লেক্সের প্রাণ। তাই দর্শকদের কথা বিবেচনা করে আমরা নানারকম পদক্ষেপ নিয়ে থাকি। দর্শক যত বেশি হলে গিয়ে সিনেমা দেখবে দেশের ইন্ডাস্ট্রি তত বড় হবে। সিনেমা দেখায় উৎসাহিত করতে আমরা প্রায়শই বিভিন্ন ইভেন্ট আয়োজন করি, মৌসুমভিত্তিক অফার ঘোষণা করি।


তিনি আরও বলেন, জুন মাসে আমাদের ‘ক্রেজি সামার অফার’ জয় করে কক্সবাজারের হোটেল সায়মনে এক রাত থাকা এবং বিমানে আসা-যাওয়ার সুযোগ পেয়েছেন মোহাম্মদ হাসান মুনতাকিম। দ্বিতীয় রানার আপ বোরহান এবং তৃতীয় রানার আপ মুশাররাত বিনতে আলম পেয়েছেন একই হোটেলে এক রাত থাকলে আরেক রাত ফ্রি থাকার সুযোগ। বছরজুড়ে এরকম অনেক আয়োজন থাকে আমাদের। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে। স্টার সিনেপ্লেক্সের ফেসবুক পেইজে এসব অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে।


উল্লেখ্য, স্টার সিনেপ্লেক্সের শাখাগুলো রয়েছে যথাক্রমে- পান্থপথের বসুন্ধরা সিটি শপিং মল, ধানমন্ডির সীমান্ত সম্ভার, মহাখালীর এসকেএস টাওয়ার, মিরপুরের সনি স্কয়ার ও বিজয় সরণির বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com