ব্যারিস্টার মইনুলের কল রেকর্ড ফাঁস
প্রকাশ : ২২ অক্টোবর ২০১৮, ২২:০৪
ব্যারিস্টার মইনুলের কল রেকর্ড ফাঁস
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাংবাদিক মাসুদা ভাট্টি সম্পর্কে আবারো অশালীন মন্তব্য করলেন ব্যারিস্টার মইনুল হোসেন। সোমবার রব মজুমদার নামে এক ব্যক্তির সাথে মইনুলের ফোনালাপের রেকর্ড ফাঁস হয়ে গেলে বিষয়টি জানা যায়।


ওই ফোনালাপে তিনি সাংবাদিক মাসুদা ভাট্টিকে ইঙ্গিত করে বলেন এমন ‘বাজে মাহিলা’ আমি আর দেখিনি।


ফেসবুক আইডি সূত্রে জানা যাচ্ছে, রব মজুমদার এক সময় মইনুল হোসেনের মালিকানাধীন দি নিউ নেশন পত্রিকার বিশেষ প্রতিনিধি ছিলেন। বর্তমানে তিনি সিকিউরিটি ওয়ার্ল্ড নামে একটা প্রতিষ্ঠানের এডিটর।


এ দু’জনের মধ্যে আরো কিছু কথা হয়। যা বিবার্তার পাঠকদের জন্য তুলে ধরা হলো-


মজুমদার : কেমন আছেন স্যার আপনি?


মইনুল : আছি, জেলের ভাত কয়েকদিন খেতে হবে আমাকে। সে জন্য রেডি হচ্ছি। আজকে তো বেইল নিয়ে আসলাম, কেইস করছে ২টা, আরো ১টা নাকি করছে। মামলা-কামলা দিয়ে কি এরা, মামলা-কামলার নামই তো রাজনীতি। ঠিক আছে, করুক দেখি। সবচেয়ে বড় কথা হলো যে, এই মেয়েটার পক্ষে ৫ শতাংশ লোক, আর ৯৫ শতাংশ লোক আমার পক্ষে। প্রথম আলো একটা সার্ভে উঠাইছে। একটা মেয়েলোক যে এতো বাজে হতে পারে আমি তা জানতাম না।


মজুমদার : আরেকটা নিউজ স্যার, এটা একটা রিউমার উঠেছে যে, আপনি আর কামাল হোসেন লন্ডনে যাচ্ছেন তারেকের সাথে মিটিং কররার জন্য।


মইনুল : বাদ দেন। আমাদের মিটিং তারেকের সাথে আমরা মিটিংয়ে যাবো? এরা কোথাকার ছাগল? আমরা তারেকের নেতৃত্ব ধ্বংস করার জন্যই ড. কামালকে আনছি।


মজুমদার : জি, ভালো থাকেন স্যার...।


সম্প্রতি একটি টেলিভিশন টক শোতে ব্যারিস্টার মইনুল সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলে কটূক্তি করেন। তার এ অশালীন মন্তব্যে সারাদেশে সমালোচনার ঝড় বইছে। রাজধানীর শাহবাগে গৌরব’৭১ নামে একটি সংগঠন মানবন্ধনসহ বিক্ষোভ মিছিল করেছে। যাতে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন। খোদ প্রধানমন্ত্রী পর্যন্ত এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। নিন্দা জানিয়েছেন।


এরই মধ্যে ফোনে ব্যারিস্টার মইনুল আবারো অশালীন মন্তব্য করলেন। অন্যদিকে সম্প্রতি ড. কামাল হোসেনকে নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করেছে বিএনপি।




বিবার্তা/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com