মানুষ যখন হনুমান দেবতা!
প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৯, ১৭:০৩
মানুষ যখন হনুমান দেবতা!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘লেজ’ গজিয়েছে ৬ বছরের ছেলের! আর তাই দেখে সকলে বলছে হনুমান দেবতা! কিন্তু মা-বাবা কি বলছেন?


শিভাম কুমার নামের এই ছেলে পিঠের শেষ প্রান্তে অতিরিক্ত লোম নিয়ে জন্ম গ্রহণ করে। বিষয়টি নিয়ে শুরু থেকেই দারুণ বিপাকে ছিলেন শিভামের বাবা-মা। আর সে কারণেই জামার ভেতর লুকিয়ে রাখতেন ছেলের এই চুলের মত বড় হয়ে ওঠা লোম।


কিন্তু যতই লুকিয়ে রাখুক, এখানের লোম বেশ দ্রুত বড় হবার সুবাদে সকলেই জেনে যায়। আর তখন থেকেই ‘হনুমান দেবতা’ খেতাব অর্জন করে শিভাম। ভারতের দিল্লিতে তার প্রতিবেশীরা মনে করেন ‘হনুমান দেবতা’ পুনর্জন্ম লাভ করেছেন। সে কারণেই তাকে সবাই চকলেট বা চিপস কিনে দেয় প্রতিনিয়ত। কেউ কেউ দূরদূরান্ত থেকে আসে ফুল বা অন্যান্য উপহার নিয়ে। ‘হনুমান দেবতার’ সেবায় নিজেদের সর্বোচ্চ চেষ্টা করেন সবাই।


সবাই শিভামকে ‘হনুমান দেবতা’ ভেবে খুশি হলেও বিষয়টি নিয়ে বিপাকে আছেন তার মা-বাবা। প্রথম এই সমস্যা নজরে আসার পর বেশ ভড়কে যান শিভামের মা রিনা এবং ডাক্তার। কিন্তু লোমগুলো কাটার প্রসঙ্গ এলে আরও বেশি ভয় পেয়ে যান শিভামের মা। তিনি বলেন, এগুলো কাটা যাবে না। কাটলে আমাদের পরিবারের ওপর অশুভ প্রভাব আসবে।


শিভামের পরিবার জানায়, জন্মের সময় থেকেই তার পিঠে ছিলো এই একগুচ্ছ লোম। যা এখন বড় হয়ে চুলের মত দেখা যাচ্ছে। আর এটাকেই লেজ বলে ভুল করছেন সবাই। সূত্র: ডেইলি মেইল


বিবার্তা/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com