পুলিশের ২৬ কর্মকর্তা বদল, ১১ জেলায় নতুন এসপি
প্রকাশ : ১৪ জুলাই ২০১৯, ১৮:৫৭
পুলিশের ২৬ কর্মকর্তা বদল, ১১ জেলায় নতুন এসপি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পুলিশ সুপার (এসপি) মর্যাদার নয় উপকমিশনারসহ ২৬ জনকে বদলি করা হয়েছে। রবিবার (১৪ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রণালয় দুটি প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়।


বদলির এ তালিকায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রলয় কুমার জোয়ারদারও রয়েছেন। তিনি বদলি হয়েছেন নরসিংদীতে।


আগস্টের মাঝামাঝি ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়ার অবসরে যাওয়ার কথা রয়েছে। তার আগেই ডিএমপিতে এক সঙ্গে বড় রদবদলের ঘটনা ঘটল।


ডিএমপিতে কর্মরত এ এইচ এম কামরুজ্জামানকে লক্ষ্মীপুর, মো. আলিমুজ্জামানকে ফরিদপুর, লিটন কুমার সাহাকে নাটোর, মোহাম্মদ আনিসুর রহমানকে ব্রাহ্মণবাড়িয়া, মো. আকবর আলী মুন্সীকে নেত্রকোনা, এস এম মুরাদ আলীকে মেহেরপুর এবং মোহাম্মদ মাহবুব হাসানকে মাদারীপুরের পুলিশ সুপার করে পাঠানো হয়েছে।


পুলিশের বিশেষ শাখার মো. মিজানুর রহমানকে সুনামগঞ্জ, পুলিশ সদর দফতরের ফারুক আহমেদকে মৌলভীবাজার এবং মেহেরপুরের মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে সাতক্ষীরায় পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।


এদিকে ব্রাহ্মণবাড়িয়ার আনোয়ার হোসেন খান, মৌলভীবাজারের মোহাম্মদ শাহ জালাল এবং পুলিশের বিশেষ শাখার মো. সাইফুল্লাহ বিন আনোয়ারকে পুলিশ সদর দফতরে , ফরিদপুরের জাকির হোসেন খান, নেত্রকোনার জয়দেব চৌধুরী, সাতক্ষীরার সাজ্জাদুর রহমান, নরসিংদীর মিরাজ উদ্দিন আহমেদ, পুলিশ সদর দফতরের মো. আনিসুর রহমান এবং লক্ষ্মীপুরের আ স ম মাহতাব উদ্দিনকে ঢাকা মহানগর পুলিশে বদলি করা হয়েছে।


সুনামগঞ্জের মো. বরকতুল্লাহ খানকে হাইওয়ে, নাটোরের সাইফুল্লাহ আল মামুনকে রেলওয়ে, মাদারীপুরের সুব্রত কুমার হালদারকে রংপুর রেঞ্জ, পুলিশের বিশেষ শাখার আব্দুর রহিম শাহ চৌধুরী এবং ফারহাত আহমেদকে যথাক্রমে পুলিশ ট্রেনিং সেন্টার টাঙ্গাইল ও নোয়াখালীতে বদলি করা হয়।


এছাড়া ডিএমপির মাসুদ আহমেদকে সিআইডির বিশেষ পুলিশ সুপার করা হয়েছে।


১৩ জুন বিপ্লব কুমার সরকারসহ ২১ জন পুলিশ সুপারকে বদলি করা হয়েছিল। তার এক মাসের মধ্যেই আরো ১১ জন বদলি হলেন।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com