নৌরুটে অগ্রিম টিকিট বিক্রি শুরু
প্রকাশ : ১৪ মে ২০১৯, ১৪:৫৭
নৌরুটে অগ্রিম টিকিট বিক্রি শুরু
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঈদ-উল ফিতর উপলক্ষে বরিশাল-ঢাকা নৌরুটের লঞ্চগুলোতে বিশেষ সার্ভিসের প্রথম ও দ্বিতীয় শ্রেণির অগ্রিম টিকেট বিক্রির কার্যক্রম শুরু হয়েছে আজ (মঙ্গলবার) থেকে।


১৪ মে থেকে ঈদের বিশেষ সার্ভিসের অগ্রিম টিকেটের জন্য যাত্রীদের কাছ থেকে চাহিদাপত্র বা আবেদন সংগ্রহ করছে সুরভী লঞ্চ কোম্পানি। এ আবেদন গ্রহণের পর যাচাই-বাছাই শেষে নির্দিষ্ট প্রক্রিয়ার মধ্য দিয়ে বিশেষ সার্ভিসের কেবিন ও সোফার টিকেট যাত্রীদের মধ্যে বিতরণ করা হবে।


অপরদিকে, ১১ মে থেকে সরাসরি যাত্রীদের কাছে স্পেশাল সার্ভিসের টিকেট বিক্রির কার্যক্রম শুরু করেছে অ্যাডভেঞ্চার লঞ্চ কোম্পানি।


সুন্দরবন ন্যাভিগেশন কোম্পানির চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু বিবার্তাকে বলেন, বরিশাল-ঢাকা নৌরুটে চলাচলরত তিনটি লঞ্চে প্রথম ও দ্বিতীয় শ্রেণির টিকেট বিক্রি কার্যক্রম শুরু হয়েছে। এজন্য আগের মতোই আবেদন নেয়া হচ্ছে। পরে যাচাই-বাছাই করে টিকিট নির্দিষ্ট প্রক্রিয়ার মাধ্যমে যাত্রীদের হাতে দেয়া হবে।


সালমা শিপিং কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুরুল আহসান ফেরদৌস বিবার্তাকে বলেন, এমভি কীর্তনখোলা, এমভি মানামী, এমভি টিপু ও গ্রিনলাইনসহ অন্যান্য লঞ্চ কোম্পানিগুলো নগদ ভিত্তিতে ঈদ সার্ভিসের টিকেট বিক্রি শুরু করেছে। যারা আগে আসছেন তারাই এসব লঞ্চের টিকেট পাচ্ছেন বলে জানিয়েছেন সংশ্লিষ্ট লঞ্চ কোম্পানি কর্তৃপক্ষ।


এবারের ঈদে বরিশাল-ঢাকা নৌরুটে সরাসরি ২৩টি কোম্পানির বেসরকারি লঞ্চ চলাচল করবে। এর মধ্যে গ্রিনলাইন ওয়াটার ওয়েজ কোম্পানির দুটি ও অ্যাভেঞ্চার কোম্পানির একটি জাহাজ দিনের বেলার সার্ভিসে চলবে, বাকি সব রাতে।


বিবার্তা/আদনান/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com