শিরোনাম
রাস্তায় ময়লা ফেলায় ডিএনসিসির নির্বাহী প্রকৌশলী বরখাস্ত
প্রকাশ : ১৮ মার্চ ২০১৯, ২০:০০
রাস্তায় ময়লা ফেলায় ডিএনসিসির নির্বাহী প্রকৌশলী বরখাস্ত
প্রিন্ট অ-অ+

পরিষ্কার রাস্তায় ময়লা ফেলার নির্দেশ প্রদান করায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) এক কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।


রবিবার ডিএনসিসির নির্বাহী প্রকৌশলী ও অতিরিক্ত প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) এসএম শফিকুর রহুমানকে সাময়িক বরখাস্ত করা হয়।


মেয়র মো. আতিকুল ইসলাম স্বাক্ষরিত অনুমোদনপত্রে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ডিএনসিসি আয়োজিত তেজগাঁও সাতরাস্তা সংলগ্ন মেয়র আনিসুল হক সড়কে রবিবার পরিচ্ছন্নতা অভিযানকালে পরিচ্ছন্নতা কর্মীদের কাগজের টুকরা পরিষ্কার রাস্তায় ছড়ানোর নির্দেশ প্রদান করায় এসএম শফিকুর রহুমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এর সাথে জড়িত থাকায় বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের কাজের ঠিকাদারের নিয়োগ করা ওয়ার্ক সুপারভাইজার মো. সালাহ উদ্দিনকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়ার নির্দেশনা দেয়া হয়।


তাতে আরো বলা হয়, প্রধান সম্পত্তি কর্মকর্তা মো. আমিনুল ইসলামকে সভাপতি করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটি আগামী ৭ কর্মদিবসের মধ্যে মেয়রের কাছে তদন্ত প্রতিবেদন জমা নির্দেশ দেয়া হয়েছে।
বিবার্তা/বিজ্ঞপ্তি/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com