শিশু দিবসে গৌরব ‘৭১-এর চিত্রাঙ্কন প্রতিযোগিতা
প্রকাশ : ১৬ মার্চ ২০১৯, ১৩:৪৭
শিশু দিবসে গৌরব ‘৭১-এর চিত্রাঙ্কন প্রতিযোগিতা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।


শনিবার ‘গৌরব ‘৭১’ সাধারণ সম্পাদক এফএম শাহীন এ তথ্য জানিয়েছেন। ১৭ই মার্চ (রবিবার) সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজনের ব্যবস্থা করেছে ‘গৌরব ‘৭১’ নামে এই সংগঠনটি।


এই প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ পুলিশের সাবেক পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ; অ্যাডভোকেট সানজিদা খানম, মো. আসাদুজ্জামান, কর কমিশনার, কেন্দ্রীয় কর জরিপ অঞ্চল, ঢাকা; মোহাম্মদ হোসাইন, ডিজি, পাওয়ার সেল; কবি অসিম সাহা, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার ড. তুরিন আফরোজ; জিটিভি ও সারাবাংলা ডট নেট প্রধান সম্পাদকসৈয়দ ইশতিয়াক রেজা, জাতীয় কবিতা পরিষদের সাধারণ সম্পাদক আহকামুউল্লা, বাংলাদেশ যুব মহিলা লীগের সহ সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি, অভিনেত্রী আশনা হাবিব ভাবনাসহ বিশিষ্ট রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।


বিবার্তা/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com