শিরোনাম
ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে রাষ্ট্রপতি ও স্পিকার
প্রকাশ : ০৩ মার্চ ২০১৯, ১৭:০৭
ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে রাষ্ট্রপতি ও স্পিকার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ও স্পিকার শিরীন শারমিন চৌধুরী।


রবিবার বিকেলে হাসপাতালে গিয়ে তারা চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন।


এর আগে বিকেল সাড়ে ৩টার দিকে ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে সময় দলের জ্যেষ্ঠ নেতারাও হাসপাতাল এলাকায় উপস্থিত ছিলেন।


রবিবার ওবায়দুল কাদেরকে বিএসএমএমইউ-তে ভর্তি করা হয়। সেখানে এনজিওগ্রাম শেষে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। এর মধ্যে একটি ব্লকে রিং পরানো হয়। রিং পরানোর পর তাকে কার্ডিওলজি বিভাগের সিসিইউতে রাখা হয়েছে।


এদিকে, ওবায়দুল কাদেরের চিকিৎসায় বিএসএমএমইউয়ের কার্ডিওলজি বিভাগের পক্ষ থেকে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। মেডিকেল বোর্ডে রয়েছেন প্রিভেনটিভ অ্যান্ড রিহ্যাবিলিয়েশন কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. হারিসুল হক, কার্ডিওলজির অধ্যাপক সৈয়দ আলী আহসান, অধ্যাপক মেশকাত চৌধুরী, অ্যানেস্থেশিয়ার অধ্যাপক দেবব্রত ভৌমিক, অধ্যাপক ডা. আক্তার, কার্ডিও সার্জারির চিকিৎসক বুলবুল, অধ্যাপক ওহিদ বর্মণ অধিকারী, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের অধ্যাপক কামরুল হাসান, তানিয়া সাজ্জাদসহ অনেকে।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com