শিরোনাম
মাদক থেকে মানুষ মুক্তি চায়: স্বরাষ্টমন্ত্রী
প্রকাশ : ০২ মার্চ ২০১৯, ১৫:১৩
মাদক থেকে মানুষ মুক্তি চায়: স্বরাষ্টমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী দুইটি জায়গায় জিরো টলারেন্সের কথা বলেছেন, জঙ্গি-সন্ত্রাস ও মাদক। জঙ্গি ও সন্ত্রাস দমনে গণমাধ্যম আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে জোরালো ভূমিকা পালন করেছে। মাদক থেকে মানুষ মুক্তি চায়। মাদক নির্মূলেও গণমাধ্যমের অগ্রণী ভূমিকা প্রয়োজন।


শনিবার সকাল সাড়ে ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দৈনিক ‘সময়ের আলো’ পত্রিকার উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান এমএম এনামুল হক।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যেভাবে জঙ্গি-সন্ত্রাস দমন করেছি তেমনি করে মাদককে নির্মূল করব। সবাই সহযোগিতা করছে, গণমাধ্যম এক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে। মাদক নির্মূলে নতুন মাদক আইন যথোপযুক্ত হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।


তিনি বলেন, একটা মিডিয়া অনেক ধরনের ভূমিকা পালন করতে পারে। গণমাধ্যম দেশের কথা বলবে, সমৃদ্ধির কথা বলবে, বাঙালির ঐতিহ্যের কথা বলবে, দেশকে ভালোবেসে এগিয়ে নিয়ে যাবে। এ ক্ষেত্রে সময়ের আলো দৃষ্টান্ত স্থাপন করবে।


অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, জাতীয় পার্টির সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার, আমিন মোহাম্মদ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রমজানুল হক নিহাদ ও আমিনুল হক নাবিল, সংসদ সদস্য সাগুপ্তা এমিলি।


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পত্রিকার সম্পাদক রফিকুল ইসলাম রতন ও প্রকাশক গাজী আহমদুল্লাহ।


বিবার্তা/মাইকেল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com