ব্যাচেলরদের বাসা ছাড়ার নির্দেশনা দেয়া হয়নি : ডিএমপি
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০১৮, ২২:১২
ব্যাচেলরদের বাসা ছাড়ার নির্দেশনা দেয়া হয়নি : ডিএমপি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পুলিশের পক্ষ থেকে রাজধানীর বাসা ও মেসগুলোতে অবস্থানরত ব্যাচেলরদের বাসা খালি করার কোনো নির্দেশনা দেয়া হয়নি বলে জানিয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপকমিশনার (ডিসি মিডিয়া) মাসুদুর রহমান।


বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি বলেন, ব্যাচেলরদের সন্ধ্যা ৬টার মধ্যে বাসা ও মেস খালি করার কোনো নির্দেশনা ডিএমপি‘র পক্ষ থেকে দেয়া হয়নি।


তবে এদিন বিকেল ৫টার দিকে খিলক্ষেত থানার ওসি মোস্তাজিজুর রহমান বলেন, খিলক্ষেত ও নিকুঞ্জ এলাকায় বাড়িওয়ালা ও মেস মালিকদের নির্দেশনা দেয়া হয়েছে, মেসে এবং বাসায় যদি কোনো ব্যাচেলর অতিথি থাকে, তাদের সন্ধ্যা সাড়ে ৬টার মধ্যে চলে যেতে হবে। নির্বাচনকালীন আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করতে আমরা এই নির্দেশনা দিয়েছি। তিনি বলেন, নির্বাচনের আগে আমরা কোনো প্রকার ঝুঁকি নিতে চাই না।


রাজধানীর নিকুঞ্জ এলাকায় মেসে থাকেন প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ছাত্র ‍এস এম নুরুজ্জামান। তিনি বলেন, আমরা মেসে ৯ জন থাকি। কোনো বহিরাগত থাকে না। এরপরেও খিলক্ষেত থানা পুলিশ এসে তল্লাশি চালিয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার মধ্যেই বাসা ছাড়তে বলেছে আমাদের।


একই অভিযোগ করেন মিরপুর পল্লবী এলাকার বাসিন্দা তরিকুল ইসলাম সুমন। তিনি একটি বাসা ভাড়া নিয়েছেন, সেখানে কয়েকজন ব্যাচেলর থাকেন।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com