ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে পুলিশ সচেষ্ট রয়েছে: আইজিপি
প্রকাশ : ১৯ মার্চ ২০২৪, ২০:১৭
ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে পুলিশ সচেষ্ট রয়েছে: আইজিপি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঈদ যাত্রায় সাধারণ মানুষের গন্তব্যে পৌঁছা‌নো নির্বিঘ্ন করতে পুলিশ সচেষ্ট রয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।


১৯ মার্চ, মঙ্গলবার পুলিশ সদর দপ্তরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) নেতৃবৃন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাতে আইজিপি এ কথা বলেন।


আইজিপি বলেন, ‘সাধারণ মানুষ যাতে ঈদের সময় তাদের গন্তব্যে পৌঁছতে পারে সে জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ ছাড়া ইফতার, তারাবি ও সাহরির সময়ে এমনভাবে নিরাপত্তা ব্যবস্থা সাজানো হয়েছে, যাতে সাধারণ মানুষের নিরাপত্তা বিঘ্নিত না হয়।


যানজট প্রসঙ্গে তিনি বলেন, 'রোজায় ইফতারের আগে যানজট নিরসনে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান নিজে রাস্তায় ইফতার করেছেন। যানজট নিরসনে ট্রাফিকের প্রত্যেক সদস্য নিরলসভাবে কাজ করে চলেছেন। পাশাপাশি রমজান উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ সদস্যরা সতর্ক রয়েছেন। সাধারণ মানুষের নিরাপত্তা ও সেবা সুনিশ্চিত করতে সারা দেশে পুলিশ কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া হয়েছে।


মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতির কথা উল্লেখ করে পুলিশ প্রধান বলেন, ‘এসব ক্ষেত্রে পুলিশের কোনো সদস্যও যদি জড়িত থাকে সে ক্ষেত্রেও ‘শূন্য সহিষ্ণুতা’র নীতি দেখানো হচ্ছে।’


এ সময় ক্র্যাব সভাপতি কামরুজ্জামান খান এবং সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com