জৈন্তাপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে বরখাস্তের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর
প্রকাশ : ০৬ মার্চ ২০২৪, ১৮:৫৮
জৈন্তাপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে বরখাস্তের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটের জৈন্তাপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে বরখাস্ত করার নির্দেশ দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন।


৬ মার্চ, বুধবার সকালে দু’দিনের সরকারি সফরে স্বাস্থ্যমন্ত্রী সিলেটে পৌঁছান। এরপর যান জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে। সেখানে গিয়ে মন্ত্রী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেন্টু পুরকায়স্থকে অফিসে না পেয়ে তাৎক্ষণিক সাময়িক বরখাস্তের নির্দেশ দেন তিনি।


পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে ডা. সামন্ত লাল সেন বলেন- জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অবস্থা খুব একটি ভালো না। এখানে জনবল সংকট। ভবনটির সংস্কারও প্রয়োজন। সেখানে ডাক্তারদের উপস্থিতি কম থাকায় তাদেরকে কড়া নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া সেখানের পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে না পাওয়ায় তাকে সাসপেন্ড করা হয়েছে।


বরখাস্তের বিষয়ে জৈন্তাপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেন্টু পুরকায়স্থ বলেন- আমি অফিসিয়াল কাজেই বাইরে ছিলাম। স্যার আসার খবরে আমি তড়িঘড়ি করে অফিসে ছুটে আসি। কিন্তু আমি আসার আগেই স্যার এসে পড়েছিলেন, তাই আমাকে অফিসে না পেয়ে এমন নির্দেশ দিয়েছেন। তবে স্যারের সঙ্গে আমার দেখা হয়েছে।


এদিকে, জৈন্তাপুর থেকে ফিরে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন সিলেটের বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন।


স্বাস্থ্য কমপ্লেক্স দুটি পরিদর্শনকালে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীসহ স্বাস্থ্য মন্ত্রণালয় ও প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/ফয়সাল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com