সংসদে আলোচনায় সদস্যরা
প্রধানমন্ত্রী ইতিহাসের শ্রেষ্ঠ নির্বাচন উপহার দিয়েছেন
প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ০১:১৯
প্রধানমন্ত্রী ইতিহাসের শ্রেষ্ঠ নির্বাচন উপহার দিয়েছেন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চাঁদপুর-৪ আসন থেকে নির্বাচিত সরকারদলীয় সংসদ-সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার ইতিহাসের একটি শ্রেষ্ঠ নির্বাচন দেশবাসীকে উপহার দিয়েছেন। তিনি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং প্রতিনিধিত্বমূলক নির্বাচন উপহার দিয়েছেন। এই নির্বাচন দেশে বিদেশে প্রশংসিত হয়েছে।


৫ ফেব্রুয়ারি, সোমবার জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে তিনি একথা বলেন।


সরকারদলীয় এই সংসদ-সদস্য আরও বলেন, নির্বাচনের আগে আমেরিকাসহ অনেক দেশ অনেক কথা বলেছে। এখন তারাও নির্বাচনের পর সুর বদলে ফেলেছে। মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন আমাদের প্রধানমন্ত্রীর সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। এর মধ্য দিয়ে প্রমাণিত হয় যে এবারের নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং প্রতিনিধিত্বমূলক ছিল।


তিনি বলেন, নির্বাচনের আগে বিএনপির নেতারা যে ভাষায় কথা বলতেন, এখন কণ্ঠস্বরও নিচে নেমে এসেছে। বিএনপি ‘বেসিক্যালি নো পার্টি’। কিছু অসৎ মানুষের দল বিএনপি। এই দলটি নির্বাচন বানচাল করতে চেয়েছে, কিন্তু শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণে পারেনি।


এদিন আলোচনায় আরও অংশ নেন ডা. প্রাণগোপাল দত্ত, মো. বিপ্লব হাসান, মো. জাকারিয়া, আবদুল হাফিজ মল্লিক, মোহাম্মদ সাদিক, মো. সালাহউদ্দিন মিয়াজী, এসএম কামাল হোসেন, আখতারুজ্জামান, গোলাম সারোয়ার টুকু, মো. রশীদুজ্জামান, মো. মোস্তফা আলম ও রাগেবুল আহসান রিপু।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com