প্রধানমন্ত্রীর আগমনে সাজ সাজ রব, অপেক্ষায় সিলেটবাসী
প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২৩, ১১:২৩
প্রধানমন্ত্রীর আগমনে সাজ সাজ রব, অপেক্ষায় সিলেটবাসী
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটর পূণ্যভূমি থেকেদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করতে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ। এ উপলক্ষ্যে সিলেট নগরীতে আজ সাজ সাজ রব। সব প্রস্তুতি শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অপেক্ষায় সিলেটবাসী।


সরেজমিনে দেখা যায়, বুধবার সকাল থেকে সিলেট নগরীর বিভিন্ন পয়েন্টে দলবেধে ও আলাদা আলাদাভাবে মানুষজন প্রধানমন্ত্রীর সমাবেশের অপেক্ষায় রয়েছেন। যদিও সমাবেশের আনুষ্ঠানিকতা শুরু হতে আরও কয়েক ঘণ্টা বাকি।


সিলেট নগরীর চৌহাট্টায় বর্ণিল সাজে নৌকা প্রতীক মাথায় নিয়ে প্রধানমন্ত্রীর সমাবেশে এসেছেন নৌকা প্রেমিক রুবেল। মৌলভীবাজার থেকে সমাবেশের জন্য তিনি সিলেট এসেছেন এখন প্রধানমন্ত্রীর আগমনের অপেক্ষায় রয়েছেন। সমাবেশ শুরু হলে তিনি মাঠে প্রবেশ করবেন।


নগরের মিরাবাজার থেকে সমাবেশের জন্য আলিয়া মাদরাসা মাঠের পাশে এসে অপেক্ষা করছেন লাবণ্য আক্তার। তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে আমি অত্যন্ত খুশি। বাংলাদেশকে তিনি অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। সিলেটের জিন্য তিনি অনেক কিছু করেছেন।আজও তিনি সিলেটবাসীকে ভালো কিছু উপহার দিয়ে যাবেন।


সিলেট মেট্টোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার আজবাহার আলী শেখ ঢাকা পোস্টকে বলেন, প্রধানমন্ত্রীর সিলেট আগমন ঘিরে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। নিরাপত্তায় চার হাজার একশ জন পুলিশের ফোর্স মোতায়েন আছে। এছাড়া বিভিন্ন বাহিনীর সদস্যরা পোশাক পরিহিত ও সাদা পোশাকে দায়িত্ব পালন করছেন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com