বিএনপি নির্বাচনে এলে পেছানো হবে নির্বাচনি সিডিউল: ইসি আলমগীর
প্রকাশ : ২৭ নভেম্বর ২০২৩, ১৪:৫২
বিএনপি নির্বাচনে এলে পেছানো হবে নির্বাচনি সিডিউল: ইসি আলমগীর
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, বিএনপি নির্বাচনে আসলে আমাদের সার্বিক সহযোগিতা থাকবে। সংবিধান অনুযায়ী পেছানো হবে নির্বাচনি সিডিউল ।


২৭ নভেম্বর, সোমবার বেলা ১১টায় রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে এক মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।


তিনি আরও বলেন, আমরা নির্বাচন কমিশন সবসময় তাদের (বিএনপিকে) ওয়েলকাম করি। তারা যখনই নির্বাচনে আসার সম্মতি প্রকাশ করবে তখনই আমরা সংবিধান অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব। তবে আমরা চাই সব রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করুক। একটি অংশগ্রহণমূলক নির্বাচনের মধ্যে দিয়ে বাংলাদেশে সরকার গঠন হোক।


নির্বাচন কমিশনার বলেন, আপনারা জেনে অবাক হবেন যে, অতীতের সব নির্বাচনের আগে ও পরে জনগণের শান্তিশৃঙ্খলা রক্ষায় পুলিশ নিয়োজিত থাকত। কিন্তু এ বছর থেকে নির্বাচনের পরের ১৫ দিন পুলিশ, বিজিবি ও আনসার মোতায়েন থাকবে।


আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে রাজবাড়ী জেলার নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন নির্বাচন কমিশনার আলমগীর।


রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজবাড়ীর পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুবর্ণা রানী সাহা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসা. মোরশেদা খাতুন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. সোহাগ হোসেন, জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত শাখার ডেপুটি কালেক্টর মো. সাইদুল ইসলাম, সহকারী কমিশনার শিবরাজ চৌধুরী, জাহাঙ্গীর আলম বাবু, রাজবাড়ীর বিভিন্ন উপজেলার নির্বাচন কর্মকর্তা, সহকারী কমিশনার ভূমি, থানার ওসি প্রমুখ।


বিবার্তা/মিঠুন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com