বাংলামোটর পুলিশ বক্সের সামনে বাসে আগুন
প্রকাশ : ০৫ নভেম্বর ২০২৩, ১৮:৩০
বাংলামোটর পুলিশ বক্সের সামনে বাসে আগুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বাংলামোটর পুলিশ বক্সের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ৫ নভেম্বর, রবিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ ঘটনা ঘটে।


তবে কে বা কারা আগুন দেয় সে বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি। আগুনে তাৎক্ষণিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।



ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ডিউটি অফিসার এরশাদ হোসেন জানান, বাংলামোটর মোড়ে বাংলামোটর থেকে শাহবাগগামী সড়কে পুলিশ বক্সের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। সন্ধ্যা ৬টা ২২ মিনিটে আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পাঠানো হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।


প্রত্যক্ষদর্শী মো. জাকির হোসেন বলেন, দেখি বাসের পিছন দিক থেকে ধোঁয়া বের হচ্ছে। সবাই বলছে আগুন আগুন। ড্রাইভার হেলপার সবাই লাফালাফি করছে। একজন ছেলে লাফ দিয়ে চলে গেল। তখনও বাস চলছিল। পিছন থেকে আমরা বাস ব্রেক করতে বলি। আপনার বাসে যাত্রী আছে, সমস্যা হবে। ড্রাইভার তখনও ব্রেক দিচ্ছিল না। হঠাৎ বাসের চালক লাফিয়ে চলে যায়। এসময় যাত্রীরা চারদিক দিয়ে বেরিয়ে যাবার চেষ্টা করে। এতে একজন যাত্রী লাফ দিতে গিয়ে হাঁটুতে আঘাত পেয়েছে।


তিনি আরও বলেন, আগুনটা যখন লাগে তখন আমি বাসের পিছনে বাইকে। বাস তখন হালকা ব্রেক দিচ্ছে। আনুমানিক ৩০ বছরের একজন যুবককে লাফ দিয়ে দৌড়ে বেরিয়ে যেতে দেখি আমি।


নাম প্রকাশে অনিচ্ছুক একজন প্রত্যক্ষদর্শী অফিস ফেরত পথচারী বলেন, এই সড়কে হোটেল ইন্টারকন্টিনেন্টাল ও সোনারগাঁর মতো পাঁচ তারকা হোটেল রয়েছে। এই সড়কটি নিরাপদ মনে করতাম। একেবারে পুলিশ বক্সের সামনে বাসে আগুন দেয়ার ঘটনা অবিশ্বাস্য মনে হচ্ছে।


মোড়ের এক হকার বলেন, পুলিশ সারাদিনই এহানে লোকজনরে চেক করে। তারপরে কেমনে আগুনডা দিল!


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com