দুর্গাপূজার নিরাপত্তায় র‌্যাবের ১০০ বিশেষ চেকপোস্ট
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৩, ১৮:৪৭
দুর্গাপূজার নিরাপত্তায় র‌্যাবের ১০০ বিশেষ চেকপোস্ট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দুর্গাপূজায় সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে সারাদেশব্যাপী চেকপোস্ট, গোয়েন্দা নজরদারি ও টহল কার্যক্রম বাড়ানো হয়েছে। রাজধানীর বিভিন্ন স্থানসহ দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে প্রায় ১০০ বিশেষ চেকপোস্ট পরিচালনা করা হয়েছে।


১৭ অক্টোবর, মঙ্গলবার দুর্গাপূজাকে কেন্দ্র করে নেয়া নিরাপত্তা ব্যবস্থা নিয়ে র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এসব কথা জানান।


র‌্যাবের এ কর্মকর্তা আরো বলেন, শারদীয় দুর্গাপূজাকে কেন্দ্র করে নিরাপত্তা নিশ্চিত করতে প্রতি বছরের ন্যায় এবছরও র‍্যাব ফোর্সেস কর্তৃক বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গৃহীত হয়েছে। দুর্গাপূজায় সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে গতকাল থেকেই র‍্যাব ফোর্সেস সারাদেশ ব্যাপী চেকপোস্ট, গোয়েন্দা নজরদারি ও টহল কার্যক্রম বাড়িয়েছে। পূজা উপলক্ষ্যে যেকোন ধরণের নাশকতা বা অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে রাজধানীর প্রবেশপথ সহ গুরুত্বপূর্ণ পয়েন্ট সমূহে র‍্যাবের চেকপোস্ট কার্যক্রম জোরদার করা হয়েছে।


র‌্যাব মুখপাত্র মঈন বলেন, আগামী ২৫ অক্টোবর পর্যন্ত নিরাপত্তা জোরদার করতে ব্যাটালিয়নসমূহের নিজ-নিজ দায়িত্বপূর্ণ এলাকায় চেকপোস্ট স্থাপন ও টহল জোরদারসহ পর্যাপ্ত সংখ্যক র‍্যাব সদস্য মোতায়েন থাকবে। দূর্গপূজা উপলক্ষে কোনো সুযোগ সন্ধানী, দুষ্কৃতিকারী ও অশুভ চক্র কর্তৃক হিন্দু সম্প্রদায়ের উপর কোনোরূপ হামলা, মণ্ডপ ভাংচুর বা কোন ধরণের অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে আমাদের চেকপোস্ট এবং নজরদারি কার্যক্রম অব্যাহত থাকবে। শারদীয় দুর্গাপূজাকে কেন্দ্র করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে সুযোগ সন্ধানী ও দুষ্কৃতিকারী কর্তৃক নাশকতাসহ যেকোনো উদ্ভুত পরিস্থিতি কঠোরভাবে প্রতিহত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবে র‍্যাব।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com