জাতীয়
বাংলাদেশে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি জনস্রোত তৈরি হয়েছে: সানজিদা খানম
প্রকাশ : ১৮ আগস্ট ২০২৩, ২১:০৭
বাংলাদেশে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি জনস্রোত তৈরি হয়েছে: সানজিদা খানম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশে শেখ হাসিনার নেতৃত্বে প্রতি জনস্রোত তৈরি হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি অ্যাডভোকেট সানজিদা খানম।


তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশ উন্নয়নরে ধারায় এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে চরম দারিদ্র দেশ আজ বিশ্বের বুকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখার জন্য দেশে শেখ হাসিনার নেতৃত্বে প্রতি জনস্রোত তৈরি হয়েছে।


১৮ আগস্ট, শুক্রবার বিকেলে রাজধানীর শ্যামপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের সকল সদস্যের রুহের মাগফেরাত কামনায় শ্যামপুর থানা আওয়ামী লীগ সকল অঙ্গ সংগঠন আয়োজিত মিলাদ মাহফিল, আলোচনা সভা ও তবারক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


সানজিদা খানম বলেন, একাত্তরে যারা আমাদের মুক্তিযুদ্ধের বিরোধীতা করেছিল তারাই ১৯৭৫ সালের ১৫ আগস্ট নারকীয় হত্যাযজ্ঞ চালিয়েছিল। মুক্তিযুদ্ধ বিরোধী এই অপশক্তিই ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছে।


তিনি বলেন, নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতায় আসতে পারবে না আর তাই নির্বাচন নিয়ে নানান রকম ষড়যন্ত্র শুরু হয়েছে। দেশকে পাকিস্তানী ভাবধারায় ফিরিয়ে নিতে বিএনপি নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। এই বিএনপির হাতে ক্ষমতা তুলে দেয়া মানে বাংলাদেশকে পাকিস্তানের দিকে ঠেলে দেয়া।


নির্বাচনে অংশ নেয়ার জন্য সকল রাজনৈতিক দলের প্রতি আহ্বান জানিয়ে সানজিদা খানম বলেন, সংবিধানের ভিত্তিতে পরিচালিত হচ্ছে। সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনতে চ্যালেঞ্জ হিসাবে নেয়ার জন্য দলের নেতাকর্মীদের আহ্বান জানিয়ে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন আবার নির্বাচন ঘিরে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে। একাত্তরের পরাজিত শক্তি ও তাদের বিদেশি মদদদাতারা এক হয়ে মাঠে নেমেছে। সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের মধ্য দিয়ে আওয়ামী লীগকে আমরা আবারো রাষ্ট্র ক্ষমতায় নিয়ে আসবো। এটাই হোক আজকের শপথ।


শ্যামপুর থানা আওয়ামী লীগের সদ্য সাবেক সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ শফিকুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মুন্নাফি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিরাজ হোসেন,শ্যামপুর থানা আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন প্রমুখ।


বিবার্তা/সোহেল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com