শেখ হাসিনা বিএনপিকে মফিজ বানিয়ে দিয়েছেন : নৌ প্রতিমন্ত্রী
প্রকাশ : ০২ আগস্ট ২০২৩, ১৮:১৬
শেখ হাসিনা বিএনপিকে মফিজ বানিয়ে দিয়েছেন : নৌ প্রতিমন্ত্রী
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নৌপরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের আঘাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সবাইকে হারানোর পর শেখ হাসিনা এদেশে ফিরে এসেছিলেন নিরন্ন মানুষের মুখে হাসি ফুটানোর জন্য। আজ এদেশের মানুষের মুখে হাসি ফুটেছে। দেশকে তিনি অভূতপূর্ব উন্নয়নের দিকে নিয়ে গেছেন। যে বিএনপি নেতারা রংপুরবাসীকে মফিজ বলতো আজ এই এলাকার উন্নয়ন ও অগ্রযাত্রার মধ্য দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিএনপিকে মফিজ বানিয়ে দিয়েছেন।


২ আগস্ট, বুধবার রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এসব কথা বলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী। রংপুর জেলা স্কুলের মাঠে এই জনসভা চলছে।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আছেন- আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


উপস্থিত আছেন- প্রধান বক্তা দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়াও আছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য রমেশ চন্দ্র সেন, আওয়ামী লীগ নেতা শেখ হেলাল উদ্দিন এমপি, প্রেডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, শাজাহান খান, খায়রুজ্জামান লিটন, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, আফম বাহাউদ্দিন নাছিম, প্রাথমিক ও গণশিক্ষাপ্রতিমন্ত্রী জাকির হোসেন, পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান, দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দলের সাবেক সাংস্কৃতিক সম্পাদক আসাদুজ্জামান নূর এমপি, মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. জামাল উদ্দিন প্রমুখ।


মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে মহানগরের যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম ও জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাজেদ আলী বাবুল অনুষ্ঠান সঞ্চালনা করছেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com