চ্যালেঞ্জ মোকাবেলা করেই সামনে এগোতে হবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী
প্রকাশ : ২৫ জুন ২০২৩, ১৬:২৯
চ্যালেঞ্জ মোকাবেলা করেই সামনে এগোতে হবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী বলেছেন, দ্রুত সিদ্ধান্তগ্রহণ এবং আধুনিক ব্যবস্থাপনার বিষয়ে আপোষ করা যাবে না। চ্যালেঞ্জ থাকবেই, সেগুলো মোকাবেলা করেই সামনে এগোতে হবে। এপিএ প্রদত্ত লক্ষ্যসমূহ কাঙ্ক্ষিত সময়ের মধ্যেই সম্পন্ন করতে হবে।


২৫ জুন, রবিবার বিদ্যুৎ ভবনে দফতরসমূহের সাথে বিদ্যুৎ বিভাগের ২০২৩-২০২৪ অর্থবছরের জন্য বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।


নসরুল হামিদ বলেন, বিদ্যুৎ বিভাগ বরাবরই ভালো করলেও আরও ভালো করতে হবে। পেশাদারিত্বের সাথে দেশপ্রেম সংযোগ করে দফতরসমূহের আধুনিকায়নের কাজ করতে হবে।


তিনি আরও বলেন, টিম ওয়ার্ক বাড়ানোর উদ্যোগ অব্যাহত রাখতে হবে। টিমের সদস্যদের মাঝে স্মার্টনেস, দক্ষতা এবং পেশাদারিত্বের মনোভাব সৃজন করতে হবে।


আজ বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিবের সাথে বিদ্যুৎ বিভাগের ১৭টি দফতর প্রধান এপিএ স্বাক্ষর করেন। ২০২১-২২ অর্থ বছরে বিদ্যুৎ বিভাগে এপিএ বাস্তবায়ন ২য় স্থান অধিকার করেছিল।


বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে ইপিআরসি-এর চেয়ারম্যান মো. মোকাব্বির হোসেন, স্রেডার চেয়ারম্যান মুনীরা সুলতানা, এনডিসি, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান প্রকৌশলী মো. মাহবুবুর রহমান, পাওয়ার সেলের মহাপরিচালক মোহাম্মদ হোসেন সহ সংশ্লিষ্ট দফতর প্রধানগণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রিয়াদ/সউদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com