বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়নে অনেকের গাত্রদাহ হচ্ছে: স্থানীয় সরকারমন্ত্রী
প্রকাশ : ১৬ মে ২০২৩, ১৯:২৪
বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়নে অনেকের গাত্রদাহ হচ্ছে: স্থানীয় সরকারমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়নে অনেকের গাত্রদাহ হচ্ছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম।


মঙ্গলবার (১৬ মে) রাজধানীতে জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটে (এনআইএলজি) তিনদিনব্যাপী বিভিন্ন সিটি করপোরেশনের কর্মকর্তাদের জন্য ‘সিটি করপোরেশন ব্যবস্থাপনা সম্পর্কিত’ প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।


স্থানীয় সরকারমন্ত্রী বলেন, বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়নে অনেকের গাত্রদাহ হচ্ছে। তলাবিহীন ঝুড়ি হিসেবে আখ্যায়িত করে যারা বাংলাদেশের সম্ভাবনাকে বিনষ্ট করতে চেয়েছিল তাদের কাছে এ দেশের উন্নয়ন পছন্দ নয়। দেশীয় ও আন্তর্জাতিক অনেক গোষ্ঠী এখনো বাংলাদেশের উন্নয়নে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে।


প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে করপোরেশনের কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করার প্রয়াসে অনবরত কাজ করে যাচ্ছেন। ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়তে হলে আমাদেরকে অনেক লক্ষ্যমাত্রা অর্জন করতে হবে। সে লক্ষ্যে সেবা প্রত্যাশী মানুষ যেন ভোগান্তি ছাড়া সেবা পায় তা নিশ্চিত করতে হবে।


তিনি আরও বলেন, প্রশিক্ষণ কর্মসূচির ফলে সিটি করপোরেশনের কর্মকর্তাদের দক্ষতা ও কর্মস্পৃহা বৃদ্ধি পাবে এবং মানুষ সহজে সিটি করপোরেশন থেকে নানা ধরনের সেবা গ্রহণ করতে পারবেন।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com