ফারুকের আসনে প্রার্থী হতে চান অভিনেতা সিদ্দিক
প্রকাশ : ১৬ মে ২০২৩, ১০:০৩
ফারুকের আসনে প্রার্থী হতে চান অভিনেতা সিদ্দিক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সদ্যপ্রয়াত সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করতে ঢাকা-১৭ আসনের আওয়ামী লীগের প্রার্থী হতে চান ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান।


মঙ্গলবার (১৬ মে) সকাল সাড়ে ৮টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ফটকে ফারুকের মরদেহ গ্রহণের সময় তিনি এ মন্তব্য করেন।


সাংবাদিকদের প্রশ্নের জবাবে অভিনেতা সিদ্দিকুর রহমান বলেন, ফারুক ভাই ঢাকা-১৭ আসনের জনপ্রিয় সংসদ সদস্য ছিলেন। এটা প্রাণের জায়গা হয়ে উঠেছিল। কিন্তু দীর্ঘদিন ধরে অসুস্থ থাকায় তার মনের কাজগুলো যা তিনি করতে চেয়েছিলেন তার প্রতিফলন ঘটাতে পারেননি। তাই তার আসনে আমি সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন নিয়ে প্রার্থী হতে আগ্রহী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি মনে করেন, মনোনয়ন দেন তাহলে একজন শিল্পী হিসেবে তার অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করতে সবচেয়ে বেশি মনোযোগ দেবো।


তিনি আরও বলেন, আমরা ভেবেছিলাম ফারুক ভাই চিকিৎসা শেষে হেঁটে বিমানবন্দর থেকে বের হবেন। কিন্তু তিনি ফিরলেন লাশ হয়ে। ফারুক ভাইয়ের মৃত্যুতে আমরা একজন অভিভাবক হারিয়েছি। আমরা তার বিদায়ী আত্মার মাগফিরাত কামনা করি।


এর আগে সকাল ৭টা ৫০ মিনিটে সিঙ্গাপুর থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস বাংলার একটি ফ্লাইটে ফারুকের মরদেহ দেশে আনা হয়। সকাল আটটা ১৫ মিমিটে আট নম্বর ফটক দিয়ে তার মরদেহ বের করা হয়।


ফারুক পাঠান সিঙ্গাপুরের স্থানীয় সময় গতকাল সোমবার (১৪ মে) সকাল ১০টায় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com