শিবপুরের চেয়ারম্যানকে গুলির ঘটনায় আটক ৪
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:২৭
শিবপুরের চেয়ারম্যানকে গুলির ঘটনায় আটক ৪
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নরসিংদীর শিবপুরে বাড়িতে ঢুকে উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খানকে গুলি করার ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ। রোববার (২৬ ফেব্রুয়ারি) শিবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।


এর আগে শিবপুর থানা পুলিশ, গোয়েন্দা পুলিশ ও ঢাকা মহানগর পুলিশ শনিবার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করে।


সন্দেহভাজন আটককৃতরা হলেন- ফরিদ, সাব্বির, সুমিত মোল্লা ও রানা।


শিবপুর থানা পুলিশের ওসি ফিরোজ তালুকদার বলেন, ঘটনার পর থেকে শিবপুর থানা পুলিশ, গোয়েন্দা পুলিশ ও ঢাকা মহানগর পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের যৌথ প্রচেষ্টায় বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তবে এখনো থানায় অভিযোগ দায়ের করা হয়নি। আমরা আহত উপজেলা চেয়ারম্যানের সঙ্গে কথা বলেছি। তিনি সুস্থ হয়ে অভিযোগ দায়ের করবেন। তাছাড়া এ বিষয়টি নিয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন।


এদিকে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সংসদ। আজ রোববার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এই বিক্ষোভ সমাবেশ করা হয়। এ সময় অতি দ্রুত সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনের আওতায় আনাসহ এরকম হামলার তীব্র নিন্দা জানানো হয়।


এ সময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মহসিন নাজিরের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম রাখিল, সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার বুলু মাস্টার, ডেপুটি কমান্ডার মোতালিব খান, স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com