দীর্ঘ চার বছর পর কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:২৭
দীর্ঘ চার বছর পর কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দীর্ঘ চার বছর পর নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ার জনসভায় যোগ দিতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হসিনা। তার নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় আজ শনিবার ( ২৫ ফেব্রুয়ারি) তিনি সফর করবেন। 


নিজের জন্মস্থান ও নির্বাচনী  এলাকা গোপালগঞ্জে ৪৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ কোটালীপাড়া উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের ভাঙ্গারহাট তালিমপুর-তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় অংশ নেবেন তিনি। সেখান থেকেই প্রধানমন্ত্রী এসব উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন। এর মধ্যে ৪৪টি প্রকল্পের কাজ শেষে উদ্বোধন করা হবে। আর পাঁচটি উন্নয়ন প্রকল্পের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে।


প্রধানমন্ত্রীর সফরকে সফল করতে স্থানীয় প্রশাসন ও দলীয় নেতা-কর্মীরা রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন। নিরাপত্তা নিশ্চিত করতে গড়ে তোলা হয়েছে চরম নিরাপদ ব্যবস্থা।


কোটালীপাড়ার টিটি (তালিমপুর তেলিহাটি) হাই স্কুল মাঠের জনসভায় শনিবার ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। পরে বিকেলে তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া এলাকায় নানা উন্নয়ন কাজ করা হচ্ছে। বিভিন্ন স্থানে টাঙ্গানো হচ্ছে নানা ব্যানার-ফেস্টুন।


এ ছাড়াও প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে স্থানীয়দের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। দীর্ঘ ৪ বছর পর প্রধানমন্ত্রী কোটালীপাড়ায় যাচ্ছেন। যে কারণে তার নির্বাচনি এলাকার মানুষের মধ্যে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীকে এক নজর দেখার অপেক্ষা লাখো জনতার। কোটালীপাড়াসহ গোপালগঞ্জ জেলার আশপাশের জেলা থেকেও হাজার হাজার নেতা-কর্মী এ জনসভায় যোগ দেয়ার অপেক্ষায় রয়েছেন।


প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ায় এসেছে প্রাণচাঞ্চল্য। বিভিন্ন স্থানে টাঙ্গানো হচ্ছে ব্যানার ও ফেস্টুন। প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে স্থানীয়দের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে।


প্রধানমন্ত্রীকে একনজর দেখার অপেক্ষা লাখো জনতার। কোটালীপাড়াসহ গোপালগঞ্জের আশপাশের জেলা থেকেও হাজার হাজার নেতাকর্মী এ জনসভায় যোগ দেওয়ার অপেক্ষায় রয়েছেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com