ডা. সেব্রিনা ফ্লোরাসহ স্বাস্থ্যের ৪ কর্মকর্তাকে বদলি
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০০:১৫
ডা. সেব্রিনা ফ্লোরাসহ স্বাস্থ্যের ৪ কর্মকর্তাকে বদলি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরাসহ স্বাস্থ্য বিভাগের শীর্ষ চার কর্মকর্তার বদলি আদেশ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।


মঙ্গলবার (৩১ জানুয়ারি) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সহকারী সচিব মো. আলমগীর কবির স্বাক্ষরিত এক আদেশে এ বদলির আদেশ দেয়া হয়।


আদেশে বলা হয়, স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) সেব্রিনা ফ্লোরাকে জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠানের (নিপসম) পরিচালক পদে বদলি করা হলো।


আইইডিসিআরের সাবেক পরিচালক অধ্যাপক ডা. সেব্রিনা ফ্লোরা দেশে মহামারি করোনাভাইরাস শুরুর পর ২০২০ সাল থেকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালকের দায়িত্ব পালন করে আসছিলেন।


এদিকে সেব্রিনা ফ্লোরাকে বদলি করায় পরিকল্পনা ও উন্নয়ন শাখার অতিরিক্ত মহাপরিচালকের দায়িত্ব দেয়া হয়েছে স্বাস্থ্য অধিদফতরের প্রশাসন শাখার অতিরিক্ত মহাপরিচালকের দায়িত্ব পালনকারী অধ্যাপক ডা. আহমেদুল কবীরকে।


জনস্বাস্থ্য ইনস্টিটিউটের পরিচালক ডা. রাশেদা সুলতানাকে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) হিসেবে বদলি করা হয়েছে। এছাড়া নিপসমের পরিচালক অধ্যাপক ডা. বায়জীদ খুরশীদকে করা হয়েছে স্বাস্থ্য শিক্ষা অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন)।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com