‘গ্রামে কেউ না খেয়ে নেই, সবার গায়ে জামা-কাপড় আছে’
প্রকাশ : ১০ আগস্ট ২০২২, ১৯:৪২
‘গ্রামে কেউ না খেয়ে নেই, সবার গায়ে জামা-কাপড় আছে’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, গ্রামের কোনো মানুষ না খেয়ে নেই। প্রত্যেক মানুষের গায়ে জামাকাপড় আছে। আমি মনে করি না, আমরা খুব খারাপ অবস্থায় আছি।


বুধবার (১০ আগস্ট) ‘নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি: জনজীবনের চ্যালেঞ্জ’ শীর্ষক এক নগর সংলাপে মন্ত্রী এসব কথা বলেন। ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) এ সংলাপের আয়োজন করে নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম, বাংলাদেশ।


তাজুল ইসলাম বলেন, ‘আমরা আমদানি করছি বেশি। বাংলাদেশ প্রতি মাসে ৮ বিলিয়ন ডলার সমপরিমাণের আমদানি করে। এতে একদিকে আমাদের ওপর চাপ আসছে, আরেক দিকে দেখে খুশিও লাগছে যে বাংলাদেশ মাসে ৮ বিলিয়ন ডলার আমদানি করে। একসময় আমাদের বৈদেশিক মুদ্রার রিজার্ভ ছিলো ৯ বিলিয়ন ডলার। আমরা তো এখন এটা হ্যান্ডেল করতে পারছি।


জনগণের জন্যই জনগণকে কষ্ট করতে হবে মন্তব্য করে এলজিআরডি মন্ত্রী বলেন, তেলের দাম বেড়েছে, মূল্যস্ফীতির কথা বলা হচ্ছে। মূল্যস্ফীতি আমরা ডেকে আনিনি, এটা জোর করে ঢুকেছে।


নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের সংলাপে সভাপতিত্ব করে সংগঠনের সভাপতি অমিতোষ পাল। এটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক সোহেল মামুন।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com