বঙ্গোপসাগরে ২ ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ৩১
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২১, ১৮:১৭
বঙ্গোপসাগরে ২ ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ৩১
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে উত্তাল বঙ্গোপসাগরে ‘এমবি মায়ের দোয়া’ নামের ট্রলারটি ১১ জেলেসহ নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। নিখোঁজ জেলেদের প্রত্যেকের বাড়ি বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নে ও ট্রলারটির মালিক একই ইউনিয়নের হাবিবুর রহমান। মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন হাবিবুর রহমানের ছেলে মাসুদ।


মাসুদ বলেন, ১ ডিসেম্বর সকালে তার বড় ভাই ১১ জেলেসহ ট্রলারটি নিয়ে সাগরে মাছ শিকারে যায়। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) থেকে বৈরী আবহাওয়ার কারণে আজ দুপুর পর্যন্ত তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। আমরা দুঃশ্চিন্তায় রয়েছি। তবে সাগরে অন্য ট্রলারের জেলেরা তাদের সন্ধান করে যাচ্ছেন।


এদিকে রবিবার রাতে বঙ্গোপসাগর থেকে এফবি সাফওয়ান নামের একটি মাছ ধরার ট্রলার ২১ জেলেসহ ভোলার চরফ্যাশনের ডুবে যাওয়ার ঘটনায় মাছ ধরার ট্রলারের ২০ জেলের সন্ধান মঙ্গলবার পর্যন্ত পাওয়া যায়নি বলে জানা গেছে।


বিষয়টি নিশ্চিত করে বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, জাওয়াদে উত্তাল সাগরে টিকে থাকতে না পেরে জেলেরা বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রবিবার রাতে আমিনাবাদ এলাকায় ২১ জেলেসহ ট্রলারটি ডুবে যায়। সোমবার রাত ১১টার দিকে হাফিজুর রহমান নামের একজন উদ্ধার হলেও বাকিরা নিখোঁজ রয়েছে।


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com