সন্ত্রাসীদের কঠোর হস্তে দমন করা হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী
প্রকাশ : ২০ অক্টোবর ২০২১, ১৯:৫৯
সন্ত্রাসীদের কঠোর হস্তে দমন করা হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

শান্তির ধর্ম ইসলামের নামে দেশে বিভেদ সৃষ্টি করে যারা সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে তাদের কঠোর হস্তে দমন করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক।


তিনি বলেন, দেশে বিভেদ সৃষ্টি করে কতিপয় ধর্মান্ধ ব্যক্তি সামাজিক অস্থিরতা তৈরি করছে। তারা ইসলাম ধর্মের অপব্যাখ্যা করে সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত হয়েছে। সরকার সন্ত্রাসীদের কঠোর হস্তে দমন করার সকল উদ্যোগ নিয়েছে।


বুধবার (২০ অক্টোবর) মহানবী (সা.) এর জন্ম ও ওফাত দিবস পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত জশনে জুলুস ও শান্তির মহাসমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মন্ত্রী বলেন, কতিপয় ধর্মান্ধ ব্যক্তি ধর্মের নামে দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করতে ষড়যন্ত্র করছে। এই ধরনের ইসলামী মহাসমাবেশের মাধ্যমে ইসলামের সঠিক তথ্য মুসলমানরা জানতে পারবেন বলে মন্ত্রী উল্লেখ করেন।


মহাসমাবেশের আগে আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া ও আন্তর্জাতিক সুফি ঐক্য সংহতির ভক্ত ও নেতৃবৃন্দ রাজধানীতে জশনে জুলুসের মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। চট্টগ্রামের ফটিকছড়ির মাইভান্ডার শরীফের শীর্ষনেতা সৈয়দ সাইফুদ্দীন আহমদ শান্তি মহাসমাবেশ সফল করায় অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানান।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com