শিরোনাম
করোনায় আরো এক পুলিশ সদস্যের মৃত্যু
প্রকাশ : ১৮ জুন ২০২১, ১৪:১৭
করোনায় আরো এক পুলিশ সদস্যের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনায় জীবন দিলেন বাংলাদেশ পুলিশের আরো একজন সম্মুখযোদ্ধা। তার নাম কনস্টেবল রকিব উদ্দিন (৫৯)। তিনি নওগাঁ জেলা সদর ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন। করোনাকালে জনগণকে সুরক্ষাসেবা দিতে গিয়ে এ নিয়ে ৯৫ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করলেন।


শুক্রবার (১৮ জুন) পুলিশ সদরদফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা এ তথ্য জানান।


তিনি বলেন, বুধবার (১৬ জুন) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রকিব উদ্দিন। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার গোমস্তাপুর (বাজারপাড়া) গ্রামে।


বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়। সেখানে নওগাঁ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে।


এআইজি সোহেল রানা আরো বলেন, কনস্টেবল রকিব উদ্দিনের অবস্থার অবনতি হলে নওগাঁ জেলা পুলিশ তাকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় পাঠানোর চেষ্টা করলেও তাৎক্ষণিকভাবে এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা যায়নি। পরে তাকে ঢাকায় পাঠানোর জন্য লাইফ সাপোর্ট সম্বলিত অ্যাম্বুলেন্স ভাড়া করা হয়। কিন্তু সকল চেষ্টা পেছনে ফেলে পৃথিবীর মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে যান তিনি।


আইজিপির শোক:


করোনায় জীবন উৎসর্গকারী কনস্টেবল রকিব উদ্দিনের মৃত্যুতে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান তিনি।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com