শিরোনাম
ক্র্যাবের সাবেক সভাপতি লাবলু আর নেই
প্রকাশ : ০৯ জুলাই ২০১৯, ০৯:১২
ক্র্যাবের সাবেক সভাপতি লাবলু আর নেই
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সভাপতি সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলু আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।


সোমবার রাত ১০টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


এর আগে রবিবার দুপুরে শারিরীক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্ট নেয়া হয়। তিনি লিভার ক্যানসারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ঢাকা ও ভারতে চিকিৎসাধীন ছিলেন।


লাবলুর পারিবারিক সূত্রে জানা যায়, তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শনিবার তাকে কেবিন থেকে আইসিইউতে স্থানান্তর করা হয়। রবিবার দুপুর পৌনে ৩টায় তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়।


ক্র্যাবের সাধারণ সম্পাদক দীপু সারোয়ার জানান, সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলুর মরদেহ রাতে বিএসএমএমইউ হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে তার মরদেহ ভোরের কাগজ অফিসের (তার কর্মস্থল) নেয়া হবে। সেখানে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।


তিনি বলেন, এরপর দুপুর ১২টার দিকে সেগুনবাগিচার ঢাকা রিপোর্টাস ইউনিটির (ডিআরইউ) ও ক্র্যাব কার্যালয়ের সামনে দ্বিতীয় জানাজা এবং দুপুর ১টা ৩০ মিনিটে (বাদ জোহর) জাতীয় প্রেসক্লাবে তার তৃতীয় জানাজার নাসাজ অনুষ্ঠিত হবে। সেখান থেকে তাকে দাফনের জন্য আজিমপুর কবরস্থানে নিয়ে যাওয়া হবে।


ভোরের কাগজের সাংবাদিক সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলু টানা ছয়বার (২০০৯, ২০১০, ২০১২, ২০১৩, ২০১৪ ও ২০১৬ সাল) ক্র্যাবের সভাপতি নির্বাচিত হয়েছেন।


বিবার্তা/খলিল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com