না ফেরার দেশে সাংবাদিক শামীম রেজা
প্রকাশ : ২৩ মে ২০১৯, ০৯:৩৯
না ফেরার দেশে সাংবাদিক শামীম রেজা
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

না ফেরার দেশে চলে গেলেন দিনাজপুর শহরের প্রিয়মূখ সাংবাদিক শামীম রেজা (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


বুধবার বিকেল ৫টার দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৫ বছর।


দিনাজপুর উপশহরের মহাজন পাড়া এলাকার বাসিন্দা সাংবাদিক শামীম রেজা স্ত্রী, ২ মেয়ে, ১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী, আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধব রেখে গেছেন।


সাংবাদিক শামীম রেজা দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সহ-সাধারণ সম্পাদক ও খন্ডকালীন ভারপ্রাপ্ত সম্পাদক ছিলেন। তিনি দৈনিক জনতার জেলা প্রতিনিধি ছাড়াও দৈনিক উত্তরা, দৈনিক উত্তর বাংলা, দৈনিক বাহের সংবাদসহ বেশকিছু পত্রিকায় দীর্ঘদিন ধরে সম্পৃক্ত ছিলেন।


ফটোগ্রাফি দিয়ে সাংবাদিকতা শুরু করলেও তিনি নিয়মিত কলম সাংবাদিকতা সঙ্গে সম্পৃক্ত ছিলেন।


মরহুম শামীম রেজার প্রথম জানাজার বৃহস্পতিবার দুপুর ১২টায় দিনাজপুর প্রেসক্লাব প্রাঙ্গণে এবং দ্বিতীয় জানাজার দিনাজপুর উপশহর মহাজন পাড়াস্থ হাফিজিয়া মাদরাসার মাঠে অনুষ্ঠিত হবে। পরে তকে ফরিদপুর গোরস্থানে দাফন করা হবে।


সাংবাদিক শামীম রেজার মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলালসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করে মরহুমের রূহের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।


বিবার্তা/শাহী/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com