সাংবাদিক সুবর্ণার হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২২
সাংবাদিক সুবর্ণার হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি নারী সাংবাদিক সুবর্ণা নদী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে মির্জাপুরের সংবাদকর্মীরা।


রবিবার সকালে মির্জাপুর কলেজ রোডস্থ মির্জাপুর প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়।


মির্জাপুর প্রেসক্লাব আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে স্থানীয় সাংবাদিক ছাড়াও বিভিন্ন পেশাজীবী ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।


মানববন্ধন শেষে বিক্ষোভ কর্মসূচিতে মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি শামসুল ইসলাম সহিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সমকাল প্রতিনিধি মুক্তিযোদ্ধা অধ্যাপক দুর্লভ বিশ্বাস, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল মোহসীন শিপন, যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন আহম্মেদ, সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সহিনুর রহমান খান ও সাধারণ সম্পাদক আল মামুন খান প্রমুখ।


এ সময় উপস্থিত ছিলেন জনকণ্ঠ প্রতিনিধি ও পাক্ষিক নতুন প্রহর সম্পাদক নিরঞ্জন পাল, ইনকিলাব ও ঢাকা টাইমস প্রতিনিধি মো. জাহাঙ্গীর হোসেন, শামীম আল মামুন চৌধুরী ইমরান, ইত্তেফাক ও মোহনা টেলিভিশন প্রতিনিধি মীর আনোয়ার হোসেন টুটুল, ভোরের কাগজ প্রতিনিধি মো. জহিরুল ইসলাম শেলী, মানবকন্ঠ ও জাগো নিউজ প্রতিনিধি এসএম এরশাদ, নয়া দিগন্ত প্রতিনিধি হারুন অর রশিদ, যুগান্তর প্রতিনিধি মো. সাজজাত হোসেন, ভাতগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গোলাম রব্বানী যুবরাজ, ব্যবসায়ী নেতা প্রদীপ বনিক, সাপ্তাহিক বারবেলা সম্পাদক হোসনে জুবাইরী, সোহেল রানা প্রমুখ।


সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার যুদ্ধাপরাধীসহ সকল হত্যাকারীদের বিচার করছে। আমরা আশা করি যে, সরকার সাংবাদিক সুবর্ণা নদী হত্যার সুষ্ঠু বিচারের মাধ্যমে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিবে।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com