শিরোনাম
খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের নতুন কমিটি
প্রকাশ : ০৫ জুন ২০১৮, ১৭:০৬
খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের নতুন কমিটি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাহুল রাহাকে (চ্যানেল২৪) সভাপতি ও মুরসালিন নোমানীকে (বাসস) সাধারণ সম্পাদক করে খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম-ঢাকার (কেডিজেএফ) নতুন কমিটি গঠিত হয়েছে।


ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) সোমবার অনুষ্ঠিত সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় আগামী দুই বছরের জন্য এই কমিটি গঠিত হয়।


কমিটির অন্য কর্মকর্তারা হলেন সহ-সভাপতি রফিকুল ইসলাম সবুজ (আমার দিন) ও সাব্বির নেওয়াজ (সমকাল), যুগ্ম সম্পাদক ফসিহ উদ্দিন মাহতাব (সমকাল) ও আইয়ুব আনসারী (জাতীয় অর্থনীতি), সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কাজল (অর্থনীতি প্রতিদিন), অর্থ সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত (আজকালের খবর), প্রচার ও প্রকাশনা সম্পাদক রুহুল আমিন তুহিন (আরটিভি), দফতর সম্পাদক অজিত কুমার মহলদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তৌহিদুর রহমান (বাংলা নিউজ) ও নারী বিষয়ক সম্পাদক সাজু রহমান (জিটিভি)।


কার্যনির্বাহী সদস্যরা হলেন-কাজী আব্দুল হান্নান (অবজারভার), হারুন জামিল (নয়া দিগন্ত), মোস্তাফিজুর রহমান (নিউ এইজ), তৌহিদুল ইসলাম মিন্টু (দ্য রিপোর্ট২৪.কম), আশরাফুল ইসলাম (ইত্তেফাক), সুনীতি কুমার বিশ্বাস (মুক্তবাজার২৪.কম), দীপ আজাদ (নাগরিক টিভি), নিখিল ভদ্র (কালের কণ্ঠ), আলমগীর হোসেন (সকালের খবর), রবিউল হক (মানবকণ্ঠ), আবদুল্লাহ কাফি (আমার দিন) এবং পদাধিকা্রবলে সদ্যবিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে মধুসূদন মন্ডল ও এনায়েত ফেরদৌস।


বিদায়ী সভাপতি মধুসূদন মন্ডলের সভাপতিত্বে সোমবার দ্বিবার্ষিক সম্মেলন শেষে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান। বিশেষ অতিথি ছিলেন নৌ পুলিশের ডিআইজি শেখ মুহাম্মদ মারুফ হাসান।


বিবার্তা/হুমায়ুন/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com