গৌরব ’৭১ এর সাধারণ সম্পাদক এফ এম শাহীনকে হত্যার হুমকি
প্রকাশ : ১৩ জুলাই ২০২০, ১৯:২১
গৌরব ’৭১ এর সাধারণ সম্পাদক এফ এম শাহীনকে হত্যার হুমকি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত পলাতক খুনি নূর চৌধুরীকে দেশে ফিরিয়ে দেয়ার আর্জি জানিয়ে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো বরাবর অনলাইন পিটিশন কার্যক্রম শুরু করে মুক্তিযুদ্ধের পক্ষের সামাজিক-সাংস্কৃতিক সংগঠন গৌরব ‘৭১। ২০১৮ সালের ১৭ সেপেটেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এক অনুষ্ঠানে এর উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।


পিটিশন উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থেকে পিটিশনে সাইন করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি এমপি, মাহবুব আরা গিনি এমপি, সানজিদা খানম এমপি, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আহাদ চৌধুরী, ক্রীড়া ব্যক্তিত্ব সাইদুর রহমান প্যাটেল, নাট্যজন রামেন্দু মজুমদারসহ প্রমুখ।


এফ এম শাহীন ১২ জুলাই তার ফেসবুকে জাতির পিতার জন্মশতবর্ষে উপলক্ষে চলমান অনলাইন পিটিশনে সাইন করার আহবান জানালে তাকে হত্যার হুমকি দেয়া হয় । অমি আকাশ নামের একজন লেখেন ‘শোনরে কাফের, ৭৫-এর মহান বীর নূর চৌধুরীকে ফিরিয়ে নেয়ার ক্ষমতা তোদের নেই। তোরা আর তোর মাতা হাসিনা যতই কান্নাকাটি করুক কানাডা কখনোই তাকে ফেরত দেবে না। তোদের বাড়াবাড়ির সময় ফুরিয়ে আসতাছে। শুধু পতনের জন্য অপেক্ষা কর.... ৭৫ এ একবার নাজাত পেয়েছিল বাংলাদেশ। এবার তৈরি থাক তোর মত নাস্তিকদের রক্তে পবিত্র হবে বাংলাদেশ। আমাদের বীর সেননীরা প্রস্তুত!!’



গৌরব '৭১ এর সাধারণ সম্পাদক এফ এম শাহীন জানান , এই উগ্র মস্তিষ্কের অমি আকাশ শুধু আমাকে হুমকি দেয়নি, সে জাতির পিতাকে নিয়ে কটুক্তিও করেছে। তাকে খুঁজে বের করে শাস্তির আওতায় আনতে হবে । ৭৫ এর খুনিদের আস্ফলন মেনে নেয়া যায় না। খুনি নূর চৌধুরীর অনুসারীরা এখনো ষড়যন্ত্র করে চলেছে । এর আগেও জঙ্গিরা তালিকা প্রকাশ করে আমাকে হত্যার হুমকি দিয়েছিল যার প্রেক্ষিতে শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলাম। পুলিশের সাথে কথা হয়েছে । দ্রুত আইনগত ব্যবস্থা নিতে চাই।


এফ এম শাহীন অনলাইন নিউজ পোর্টাল ‘ডেইলি জাগরণ ডট কম’র সম্পাদক এবং তরুণ কলামিস্ট হিসেবে সে পরিচিত মুখ।লেখক হিসেবে প্রকাশিত গ্রন্থ ছোটদের শেখ হাসিনা ও গণজাগরণের দিনগুলি। তিনি গণজাগরণ মঞ্চের সংগঠক হিসেবে যুদ্ধাপরাধীদের বিচারের দাবীতে সোচ্চার আছে, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা প্রতিরোধ মোর্চা’র প্রধান সমন্বয়কের দায়িত্বে পালন করছেন ২০১৫ সাল থেকে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com