নিহত ৩ সাংবাদিকের পরিবারের পাশে আইজিপি
প্রকাশ : ২১ মে ২০২০, ০৯:৫৫
নিহত ৩ সাংবাদিকের পরিবারের পাশে আইজিপি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে মারা যাওয়া তিন সাংবাদিকের পরিবারকে দুই লাখ টাকা করে আর্থিক অনুদান ও ঈদ উপহার দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।


অনুদান পাওয়া তিন সাংবাদিক হলেন- দৈনিক সময়ের আলো পত্রিকার প্রয়াত সিটি এডিটর হুমায়ুন কবির খোকন, একই পত্রিকার সিনিয়র সেন্ট্রাল ডেস্কের সাব এডিটর মাহমুদুল হাকিম অপু এবং দৈনিক ভোরের কাগজের অপরাধ বিষয়ক প্রতিবেদক আসলাম রহমান।


বুধবার (২০ মে) দুপুরে আইজিপি ড. বেনজীর আহমেদের পক্ষ থেকে নিহত সাংবাদিকদের পরিবারের হাতে অনুদানের চেক তুলে দেন অতিরিক্ত আইজিপি (এইচআরএম) এস এম রুহুল আমিন।


এসময় উপস্থিত ছিলেন নিহত সাংবাদিক আসলামের স্ত্রী, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু এবং পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা, সিনিয়র তথ্য অফিসার এ কে এম কামরুল আহসান ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।


পুলিশ সদর দফতর জানিয়েছে, সাংবাদিকদের যেকোনো সংকটকালে পুলিশ সদর দফতর পাশে থেকেছে। এরই অংশ হিসেবে করোনা সংক্রমণে মারা যাওয়া তিন সাংবাদিকের পাশে এসে দাঁড়িয়েছেন আইজিপি ড. বেনজীর আহমেদ।


আসলাম রহমানের দুই লাখ টাকার চেক গ্রহণ করে তার স্ত্রী। আর ‍হুমায়ুন কবির খোকন এবং মাহমুদুল হাসান অপুর পরিবারের সদস্যরা অসুস্থ থাকায় তাদের চেক গ্রহণ করেন ক্র্যাবের সভাপতি ও সাধারণ সম্পাদক।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com