শিরোনাম
সাংবাদিকের মৃত্যুতে দৈনিক সময়ের আলো কার্যালয় বন্ধ
প্রকাশ : ৩০ এপ্রিল ২০২০, ১০:১২
সাংবাদিকের মৃত্যুতে দৈনিক সময়ের আলো কার্যালয় বন্ধ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিটি এডিটরের (নগর সম্পাদক) মৃত্যুর ঘটনায় এবং আরো কয়েকজন কর্মীর শরীরে উপসর্গ দেখা দেয়ায় দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান কার্যালয় সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে।


করোনার এই দুর্যোগকালীন পরিস্থিতিতে সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য সময়ের আলো কর্তৃপক্ষ এমন সিদ্ধান্ত নেয় বলে জানিয়েছে।


বুধবার (২৯ এপ্রিল) পত্রিকাটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। তবে পত্রিকার সব বিভাগের কর্মীরা বাসা থেকে তাদের কাজ চালিয়ে যাবেন। বিশেষ ব্যবস্থায় নিয়মিত পত্রিকা প্রকাশ অব্যাহত থাকবে।


পত্রিকাটির সিটি এডিটর ও চিফ রিপোর্টার (প্রধান প্রতিবেদক) সিনিয়র সাংবাদিক হুমায়ুন কবীর খোকন (৪৭) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। মঙ্গলবার (২৮ এপ্রিল) রাত ১০টায় মৃত্যু হলেও বুধবার তার নমুনা পরীক্ষা করলে করোনা শনাক্ত হয়। রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।


এর আগে, বিকেলে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। তিনি শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। হুমায়ুন কবীর খোকনের গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগরে। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।


তার মৃত্যুতে দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম কোনো সাংবাদিক মারা গেলেন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com