শিরোনাম
খোঁজ মিলেছে অপহৃত সাংবাদিক আনিসের
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৩২
খোঁজ মিলেছে অপহৃত সাংবাদিক আনিসের
প্রিন্ট অ-অ+

যশোর থেকে প্রকাশিত প্রতিদিনের কথা’র বেনাপোল প্রতিনিধি অপহৃত আনিসুর রহমানের খোঁজ মিলেছে। বৃহস্পতিবার ভোরে অপহরণকারীরা শিল্প শহর নওপাড়ায় ফেলে রেখে যায়।


বুধবার দুপুরে যশোর শহরের চাঁচড়া চেকপোস্ট এলাকা থেকে অস্ত্রধারী দুর্বৃত্তরা তাকে অপহরণ করে। এ ঘটনায় এদিন রাতে বেনাপোল পোর্ট থানায় জিডি ও যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুর রহমানকে জানানো হয়।


আনিসুর রহমানের স্ত্রী জুবলী পারভীন জানান, বুধবার সকাল ৯টার দিকে যশোরের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন আনিস। যাওয়ার সময় আনিস জানান, বেনাপোলের চৌধুরী মার্কেটের আশরাফের দোকানে মোটরসাইকেল রেখে যশোর যাবেন। এরপর সারাদিন আর যোগাযোগ হয়নি। সাধারণত আনিসই বাড়িতে ফোন দেন। দীর্ঘ সময় ফোন না দেয়ায় রাত ৮টার দিকে মেয়েকে দিয়ে আনিসকে ফোন দিই। কিন্তু ফোন বন্ধ পাওয়া যায়। আনিস ফোন বন্ধ রাখে না। ফলে চিন্তায় পড়ি। পরে পরিচিতজনদের কাছে খোঁজ খবর নিতে থাকি। রাত একটার দিকে বেনাপোল পোর্ট থানায় একটি জিডি করা হয়।


সাংবাদিক আনিসুর রহমান জানান, বুধবার দুপুরে যশোর শহরের চাঁচড়া চেকপোস্ট এলাকায় প্রাইভেটকার থেকে নেমে শহরের দিকে যাওয়ার সময় ৭/৮ জন অস্ত্রধারী দুর্বৃত্ত মাইক্রোবাসে তাকে অপহরণ করে ধর্মতলার দিকে নিয়ে যায়। এ সময় তার চোখ বেঁধে ফেলে ও মোবাইল ফোন নিয়ে বন্ধ করে দেয়। এক পর্যায়ে মারপিট করে। মাইক্রোর মধ্যে দু’জন অস্ত্রধারী ছিল। দুর্বৃত্তরা বলে- তুই অনেক বেড়েছিস। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নিউজ করিস। তোকে আর বাঁচতে দেয়া হবে না।


আনিসুর রহমান আরো জানান, সারা রাত গাড়িতে রেখে ভোর বেলায় মোবাইল ফোন ফেরত দিয়ে মাইক্রো থেকে নামিয়ে দেয় দুর্বৃত্তরা। পরে দেখি স্থানটি অভয়নগর উপজেলার শিল্প শহর নওয়াপাড়ায়। পরে ট্রাকযোগে যশোর এসে বাসে বেনাপোল নিজ বাড়িতে যাই।


এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান, আনিসুরের স্ত্রী থানায় একটি জিডি করেছিলেন। সকালে শুনি আনিস বাড়িতে ফিরেছেন। তার সাথে কথা বলেছি। তিনি অসুস্থ থাকায় বিস্তারিত কথা বলেননি। আবারো তার সাথে কথা বলা হবে।


বিবার্তা/তুহিন/জাহিদ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com