'জাগরণ টিভি'র ১ম বর্ষপূর্তি আনন্দ আয়োজন আজ
প্রকাশ : ২১ জুন ২০২২, ১২:০৭
'জাগরণ টিভি'র ১ম বর্ষপূর্তি আনন্দ আয়োজন আজ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আজ ২১ জুন, মঙ্গলবার জাগরণ টিভি ১ম বর্ষপূর্তি উপলক্ষে আনন্দ আয়োজন করেছে। ২১ জুন, সন্ধ্যা ৬টায় বাংলামোটর, পদ্মা লাইফ টাওয়ারের ১১ তলায় এই আনন্দ আয়োজন অনুষ্ঠিত হবে।


গত ১৩ জুন সম্প্রচারের ১ বছর পেরিয়ে ২য় বর্ষে পদার্পণ করে জাগরণ। প্রাকৃতিক দুর্যোগের কারণে১৩ জুন জন্মবার্ষিকী উদযাপনে কোনো আয়োজন করেনি জাগরণ টিভি। কিন্তু পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায়কলাকুশলী ও কর্মীদের অনুপ্রাণিত করতে ২১ জুন জাগরণ টিভি আনন্দ আয়োজন করেছে। আয়োজনে বন্যাদুর্গতদের সহযোগিতা করার ব্যবস্থাও রাখা হচ্ছে।


'জাগরণ টিভি' বাংলাদেশি অনলাইন টেলিভিশন। মূলত ইন্টারনেট প্রোটোকল টেলিভিশন (আইপি টিভি) জাগরণ টিভি। আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ২০২১ সালের ১৩ জুন। ত্রিশ লক্ষ শহীদের রক্তে অর্জিত স্বাধীন বাংলার কণ্ঠস্বর হওয়ার প্রত্যয় নিয়েই জাগরণ টিভির যাত্রা।


জাগরণ টিভির পরিচালক বাণী ইয়াসমিন হাসি ও প্রধান সম্পাদক এফ এম শাহীন। জাগরণ টিভির বর্তমান কার্যালয় রাজধানীর বাংলামোটর পদ্মা লাইফ টাওয়ারের ১১তলায়।


জাগরণ টিভি ২৪ ঘন্টা দেশি-বিদেশি সর্বশেষ সংবাদ ও সংবাদ-বিশ্লেষণসহ নিয়মিত বিভিন্ন অনুষ্ঠান সম্প্রচার করে থাকে।প্রতিটি দিনই তারা নির্ভুল ও তথ্যবহুল সংবাদ প্রচারসহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান প্রচারের প্রত্যয় নিয়ে এগিয়ে যাচ্ছে। বর্ষপূর্তি উপলক্ষেতাদের২১ জুন সন্ধ্যাটি থাকবে আনন্দআয়োজনে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com