গরমে আরামের পোশাকে ছাড়!
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩০
গরমে আরামের পোশাকে ছাড়!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গরম বাড়ছে, গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে অস্বস্তিও। এমন গরমের দিনে আরামের পোশাক কী হতে পারে? একবারেই বলে দেয়া যায়- জিন্স আর টি-শার্ট। আর তার উপর যদি এই গরমে আরামের পোশাকে থাকে ২৫% ছাড়, তাহলে তো কথাই নেই!


ফ্যাশন হাউস লা রিভ দিচ্ছে টি-শার্ট, জিন্স ও বটমে দুইটি কিনলে ১৫% ও তিনটি কিনলে ২৫% ছাড়। লা রিভের সকল আউটলেট ও অনলাইনে www.lerevecraze.com থেকেও এই ছাড় পাওয়া যাবে।



লা রিভের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিস জানান, গরমে স্বস্তি দিতে লা রিভের বেশিরভাগ টি-শার্টই আরামদায়ক কাপড়ে তৈরি। নিজস্ব তত্ত্বাবধানে তৈরি লা রিভের ফেব্রিকসসমূহের মাঝে উল্লেখযোগ্য- কটন, কটন মোডাল ও উন্নত প্রযুক্তির ড্রাই ফিট যা গরমেও প্রশান্তি দেয়।


‘টি-শার্ট ছাড়াও লা রিভে নিয়মিত জিন্সের পাশাপাশি নাইন টু নাইন কালেকশনে রয়েছে অফিস গোয়িং ডেনিমস। এসব ডেনিম অফিস কিংবা অফিসের বাইরেও চমৎকার মানানসই।’



এছাড়া লা রিভের অন্যান্য পোশাক সমাহারের মাঝে উল্লেখযোগ্য- শাড়ি, সালোয়ার-কামিজ, বাহারি টপস ও টিউনিকস, মানানসই পালাজ্জো, প্রিমিয়াম শার্ট, বটম, পোলো ও দুই থেকে বারো বছর বয়সী ছেলে ও মেয়ে শিশুদের সব ধরণের পোশাকআশাক এবং আনুসাঙ্গিক।


বিবার্তা/মাশফিক/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartan[email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com