শিশুদের ঈদের বর্ণিল পোশাক নিয়ে লা রিভ
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৮, ১৪:৪১
শিশুদের ঈদের বর্ণিল পোশাক নিয়ে লা রিভ
পোশাক: লা রিভ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশী ফ্যাশন ব্রান্ড লা রিভের শো রুম ও ওয়েবসাইটে এসেছে ঈদুল আজহা’র বর্ণিল সব পোশাক। ছোট বড় সবার জন্য নানা রঙের ও নানা ধাঁচের পোশাকে সেজেছে পোশাক নির্মাতা প্রতিষ্ঠানটি।


শিশুদের জন্য লা রিভে বরাবরই ঈদে জমকালো আয়োজন থাকে। আপনার ১ থেকে ১৩ বছর বয়সী শিশুদের জন্য আধুনিক ও আরামদায়ক পোশাক পাবেন সঠিক দামে। পাবেন সদ্যজাত শিশুর জন্যও ঋতুভেদে আরামদায়ক নানা পোশাক।


ছেলে শিশুদের ঈদের পোশাক পাঞ্জাবিতে গাড় রঙের বৈচিত্রপূর্ণ কাজ করা হয়েছে। ছোট মেয়েদের জন্য পোশাকে প্রিন্ট ও বিভিন্ন উজ্জ্বল রঙের পোশাকের পাশাপাশি আধুনিক ফ্লোরাল ডিজাইনের ফ্রক, সালোয়ার কামিজ, দোপাট্টা ও ঘাগড়া চোলি পাবেন লা রিভের শোরুমগুলোতে। এসব পোশাকে বরাবরের মতোই কটন ও সিল্কের পোশাক তো থাকছেই সঙ্গে নানা রঙ ও ঢংয়ের পোশাকগুলো লা রিভের শিশুদের পোশাকে এনেছে বৈচিত্র।


ঈদ সবচেয়ে জাঁকজমকপূর্ণ উপলক্ষ বলে নবজাতক থেকে টিনেজারদের জন্য লা রিভে রয়েছে আরামদায়ক এবং উজ্জ্বল রঙ্গের হরেক নকশার পোষাক ও অনুষঙ্গ। লা রিভ ঈদ পোশাক সমাহারে শিশুদের জন্য রয়েছে পাঞ্জাবী, শার্ট, প্যান্ট, টিশার্ট, জ্যাকেট, জিন্স, ফ্রক, অভেন, সালয়ার-কামিজ, দোপাট্টা ও ঘাঘরা-চোলিসহ আরও অনেক কিছু।



পোশাকে স্বপ্নের প্রতিফলন ঘটাতে ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ-এর মিরপুর, মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, সিলেট ও খুলনায় নিজস্ব আউটলেট রয়েছে।


লা রিভের ঈদুল আজহা কালেকশন পাওয়া যাবে ঢাকাসহ ঢাকার বাইরের সব আউটলেটে। পাশাপাশি ঘরে বসেও একজন ক্রেতা লা রিভের ওয়েবসাইট www.lerevecraze.com থেকেও কিনতে পারবেন তার পছন্দের পোশাকটি।


বিবার্তা/মাশফিক/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com