শিরোনাম
গ্রীষ্মের গরমে লা রিভের আরামদায়ক পোশাক
প্রকাশ : ০৩ মে ২০১৮, ১৬:৩০
গ্রীষ্মের গরমে লা রিভের আরামদায়ক পোশাক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঋতু পরিবর্তনের সঙ্গে সঙ্গে তরুণ-তরুণীদের অন্য সব অভ্যাসের পাশাপাশি পোশাক-আশাকেও আসে নানা পরিবর্তন। কেননা পোশাক মানুষের যেমন ব্যক্তিত্ব প্রকাশের একটি মাধ্যম, তেমনি এটি আপনাকে পুরোদিন ভালো রাখারও একটি উপায়। পোশাকের মাধ্যমে যেমন আপনি কতটা স্মার্ট তা প্রকাশ পায়, তেমনি আপনি কতটা স্বস্তিতে আছেন তা-ও বোঝা যায়। তাই গরমে স্বস্তি দিতে পারে এমন পোশাকই পরা উচিত। গরমের কথা মাথায় রেখে সবাই চান আরামদায়ক ও ফ্যাশনেবল পোশাক পরতে।


আর গ্রীষ্মের গরমে নিজেকে আরামে রাখতে আরামদায়ক ও বর্ণিল পোশাক নিয়ে সেজেছে দেশের শীর্ষস্থানীয় পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান ‘লা রিভ’। আউটলেট সাজানোর পাশাপাশি সেজেছে www.lerevecraze.com অনলাইন স্টোর।



জানা গেছে, লা রিভের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিসের পরিকল্পনা ও উপস্থাপনায় এবারের গ্রীষ্ম সমাহারে রয়েছে নাইন-টু-নাইন অফিস এন্ড আফটার অফিস, ক্যাজুয়াল ও এথনিক পোশাক।


কর্মজীবী নারীদের জন্য অফিস শেষে পারিবারিক বা অন্যকোন আয়োজনে অংশ নিতে মানানসই পোশাকের মাঝে উল্লেখযোগ্য- টিউনিক, শার্ট, লং কামিজ, ব্লেজার ও ফরমাল ট্রাউজার, কিউলটস ও পালাজ্জো ইত্যাদি। মনোমুগ্ধকর সিলহোটি ও বাহারি নকশাখচিত ভিন্ন ভিন্ন ঘরানার হাতার এসব পোশাক কাজের দিনগুলিতে বাড়তি সৌন্দর্যের পাশাপাশি যে কোনো উৎসবে অংশগ্রহণে এনে দেবে বাড়তি আমেজ ও ভালোলাগা।


নারীদের ক্যাজুয়াল কালেকশনে রয়েছে টিউনিক, শ্র্যাগ, শার্ট ও টপ ইত্যাদি। গ্রীষ্মের নান্দনিকতা ফুটিয়ে তুলতে রঙের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে উজ্জ্বল হলুদ, সজীব কমলা, মিষ্টি গোলাপি, উষ্ণ গেরুয়া, গাঁড় বেগুনী, ছাই ধূসরসহ অন্যান্য। আভিজাত্য এনে দিতে এসব পোশাকের হাতায় বৈচিত্র্যের পাশাপাশি ব্যবহার করা হয়েছে ফ্লাওয়েন্স, লেয়ার্ড ট্রাম্পেটস, বিলো এন্ড কোল্ড শোল্ডার ইত্যাদি নেকলাইন এবং রাফলসমৃদ্ধ ৩/৪ টাই কাফ প্যাটার্ন ইত্যাদি আধুনিক অনুষঙ্গ।



অন্যদিকে এথনিক কালেকশনে শাড়ির বিশাল সংগ্রহের সঙ্গে আরও রয়েছে কামিজ, সালোয়ার-কামিজ ও অন্যান্য সাজপোশাক। ফ্লক, পাফ, রাবার ও ডিজিটাল প্রিন্ট ছাড়াও এমব্রয়ডারি ও হ্যান্ড এমব্রয়ডারির মাধ্যমে থ্রিডি এম্বেলিশমেন্ট করা নজরকারা এসব পোশাক যেকোনো উৎসব-আয়োজনে কিংবা ঘরে ও বাইরে পরার জন্য মানানসই ও সময়োপযোগী। পাশাপাশি এই আয়োজনে আরো থাকছে- পালাজ্জো, হারেম ও বেল্টেড কিউলটস, ডেনিম ট্রাউজার, লেগিং, ভিস্কোস ট্রাউজার ও অন্যান্য অনুষঙ্গ।


ছেলেদের গ্রীষ্ম সমাহারে বাড়তি মাত্রা যোগ করতে ভাইব্রেন্ট ক্যারিবিয়ান হলিডে অনুসৃত পোশাকসমূহকে মূলত তিনটি ভাগে ভাগ করা হয়েছে- ক্যাজুয়াল, অ্যাথলেইজার ও নাইন-টু-নাইন অফিস এন্ড আফটার অফিস।


কেবল ভ্রমণপিয়াসু নয়, ঘরে-বাইরে যেকোনো কিছুতেই মানানসই ক্যাজুয়াল আয়োজনে প্রাধান্য দেয়া হয়েছে ডিজিটালি প্রিন্টেড ক্যারিবিয়ান সামার শার্ট, গ্রাফিক প্রিন্ট শার্ট উইথ মেচিং শর্ট, ক্যাজুয়াল ট্রাউজার এন্ড ডেনিম।


অ্যাথলেইজার কালেকশনে রয়েছে ফিটেড শার্ট, পোলো ও টি-শার্ট। পাশাপাশি বিশ্বকাপের রঙ্গে নিজেকে রাঙ্গিয়ে নিতে রয়েছে পছন্দসই জার্সি ও আকর্ষণীয় টি-শার্ট ইত্যাদি।


এছাড়া কর্মক্ষেত্রে প্রাণবন্ত ভাব ধরে রাখতে নাইন-টু-নাইন অফিস এন্ড আফটার অফিসও দিচ্ছে সেরা অফিস পরিচ্ছদসমূহ। উন্নত কলারের শার্ট, থ্রিডি নিটেড কলার ও কাফ সম্বলিত জ্যাকোয়ার্ড পোলো, সুপার স্লিম চিনোসহ ছুটির দিনের জন্য এখান থেকে বেছে নিতে পারেন সেমি ফরমাল ডেনিমসহ অন্যান্য সামগ্রী।



ঘরে কিংবা বাইরে উৎসব-আয়োজনে ছেলেদের পোশাক মানেই পাঞ্জাবি। অনুষ্ঠানে সবার নজর কাড়তে বেছে নিতে পারেন যেকোনো বয়স ও মাপের প্রিন্ট, চেক, স্ট্রাইপ ও অন্যান্য নকশার পাঞ্জাবি-পাজামা ইত্যাদি।


এছাড়া পরিবারের ছোটমণিদের জন্য লা রিভ গ্রীষ্ম সমাহারের কিডস কর্নারে রয়েছে চমৎকার সব পোশাক। নবজাতক থেকে তিন বছর বয়সী শিশুদের জন্য আরামদায়ক পরিচ্ছদসহ চার থেকে বারো বছর বয়সীদের জন্য রয়েছে বিভিন্ন রঙ ও মাপের সব ধরণের পোশাক। কমিক ইনস্পায়ার্ড গ্রাফিক, ডিটসি ফ্লোরাল প্যাটার্ন, কালার ব্লকিং ও সিলহোটি সমৃদ্ধ এসব পোশাক যেকোনো আনন্দ উদযাপনে শিশুদের মধ্যমণি করে তুলবে।


পোশাকে স্বপ্নের প্রতিফলন ঘটাতে ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ-এর মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে নিজস্ব আউটলেট রয়েছে।


আউটলেটে গিয়ে পন্য কেনার পাশাপাশি লা রিভের ওয়েবসাইট www.lerevecraze.com এবং ফেসবুক পেজ- www.facebook.com/le.reve.wear.your.dreams থেকে দেশের যেকোন জায়গা থেকে ঘরে বসে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করার সুযোগে লা রিভের সকল সামগ্রী কিনতে পারবেন ক্রেতারা।


বিবার্তা/মাশফিক/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com