দুই মামলায় সম্রাটের রিমান্ড শুনানি আজ
প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৯, ০৮:৩৩
দুই মামলায় সম্রাটের রিমান্ড শুনানি আজ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মহানগর দক্ষিণের যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটের বিরুদ্ধে রমনা থানায় দায়ের করা দুই মামলায় রিমান্ডের আবেদন শুনানি আজ মঙ্গলবার (১৫ অক্টোবর)।


গত ৭ অক্টোবর সম্রাটের বিরুদ্ধে রমনা থানায় মামলা দুটি দায়ের করেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) নায়েব সুবেদার আব্দুল খালেক। রমনা থানার ওসি কাজী মাঈনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।


আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) নিজাম উদ্দিন জানান, গত ৯ অক্টোবর এ তারিখ নির্ধারণ করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। এর আগে ৭ অক্টোবর (সোমবার) সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদকের আইনে দায়ের করা দুই মামলার ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। তবে ৯ অক্টোবর দিন ধার্য থাকলেও ওই দিন সম্রাট অসুস্থ থাকায় রিমান্ড শুনানির জন্য পরবর্তীতে ১৫ অক্টোবর ঠিক করেন আদালত।


বর্তমানে সম্রাট কেরানীগঞ্জে অবস্থিত ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি।


প্রসঙ্গত, গত ৫ অক্টোবর গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামে থেকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিস্কৃত সভাপতি সম্রাটকে আটক করা হয়। তার সাথে আটক হন যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি এনামুল হক আরমানও। পরদিন তাদের সাথে নিয়ে সম্রাটের বাড়ি ও অফিসে অভিযান চালায় র‌্যাব।


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com