পানি উন্নয়ন বোর্ড দশম গ্রেডে চাকরির সুযোগ
প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৩, ১০:০৫
পানি উন্নয়ন বোর্ড দশম গ্রেডে চাকরির সুযোগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে উপসহকারী প্রকৌশলী/শাখা কর্মকর্তা (পুর)/প্রাক্কলনিক পদে ৪৩ জন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।


পদের নাম: উপসহকারী প্রকৌশলী/শাখা কর্মকর্তা (পুর)/প্রাক্কলনিক
পদসংখ্যা: ৪৩
যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান বা ইনস্টিটিউট থেকে পুরকৌশল বিষয়ে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রি। শিক্ষাজীবনের কোনো স্তরেই তৃতীয় শ্রেণি বা বিভাগ গ্রহণযোগ্য হবে না। এমএস ওয়ার্ড, এক্সেলসহ কম্পিউটার চালনায় অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমা: ২০২৩ সালের ১ মার্চ ১৮ থেকে ৩০ বছর
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)


বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২৩ সালের ১ জানুয়ারি ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সের উচ্চসীমা ৩২ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনি প্রার্থীদের ক্ষেত্রে বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীদের বয়স ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলে ওই প্রার্থী আবেদন করার সুযোগ পাবেন। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।


আবেদন যেভাবে করবেন: আগ্রহী প্রার্থীদের পাউবোর ক্যারিয়ার–সংক্রান্ত ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য একই লিংক থেকে জানা যাবে। প্রয়োজনে অফিস চলাকালে হটলাইন নম্বরে (০২-২২২২৩০৩০৩) যোগাযোগ করা যেতে পারে।


আবেদন ফি: প্রার্থীদের অনলাইনের মাধ্যমে পরীক্ষার ফি বাবদ ৫০০ টাকা জমা দিতে হবে। আবেদনপত্র দাখিল এবং পরীক্ষার ফি প্রদানের বিস্তারিত নিয়মাবলি এই ওয়েবসাইটে জানা যাবে।


আবেদনের শেষ সময়: ১ মার্চ ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com