যুক্তরাষ্ট্রে বাস স্টপে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের ওপর গুলি, আহত ৮
প্রকাশ : ০৭ মার্চ ২০২৪, ১০:২৭
যুক্তরাষ্ট্রে বাস স্টপে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের ওপর গুলি, আহত ৮
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ায় একটি বাস স্টপের কাছে শিক্ষার্থীদের লক্ষ্য করে বন্দুক হামলা চালানো হয়েছে। এতে ৮ জন আহত হয়েছে, যার মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।


স্থানীয় সময় বুধবার (৬ মার্চ) বিকেলে বন্দুক হামলার এ ঘটনা ঘটে জানিয়েছে, বার্তা সংস্থা এপি’র বরাত দিয়ে ইন্ডিয়া টুডে ।


স্থানীয় পুলিশ বলছে, ১৫ থেকে ১৭ বছর বয়সী আট শিক্ষার্থী ওই বাস স্টপে অপেক্ষা করছিল। এমন সময় পার্ক করা একটি গাড়ি থেকে তিন ব্যক্তি নেমে এসে অন্তত ৩০ রাউন্ড গুলি ছোঁড়ে। এতে শিক্ষার্থীরা আহত হয় এবং দুটি বাসে গুলি লাগে।


খবর পেয়ে পুলিশ আহত শিক্ষার্থীদের হাসপাতালে নিয়ে যায়। এর মধ্যে অন্তত নয়বার গুলিবিদ্ধ হওয়া একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানানো হয়েছে।


এদিকে, এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এর কারণও জানা যায়নি।


এর আগে, স্থানীয় সময় রোববার (৩ মার্চ) সন্ধ্যায় ক্যালিফোর্নিয়ার কিং সিটিতে একটি আবাসিক ভবনের সামনে পার্টি চলাকালে অজ্ঞাত বন্দুকধারীদের হামলায় চারজন নিহত এবং বেশ কয়েকজন আহত হন।


স্থানীয় কর্তৃপক্ষের বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে বলা হয়, ওই পার্টি চলাকালে হঠাৎই গাড়িতে করে অজ্ঞাত বন্দুকধারীরা ঘটনাস্থলে উপস্থিত হয় এবং গুলি ছোড়া শুরু করে। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তিনজন প্রাপ্তবয়স্ক পুরুষ নিহত হন। এছাড়া গুলিবিদ্ধ অবস্থায় এক নারীকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাকে মৃত ঘোষণা করা হয়।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com