ভারতে দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়িতেই প্রাণ গেল শিশুসহ ১১ জনের
প্রকাশ : ০৪ নভেম্বর ২০২২, ১২:৪৩
ভারতে দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়িতেই প্রাণ গেল শিশুসহ ১১ জনের
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের মধ্যপ্রদেশ রাজ্যে ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার (৩ নভেম্বর) দিবাগত রাত ২টা নাগাদ মধ্যপ্রদেশের বেতুলে একটি খালি বাসের সঙ্গে একটি যাত্রীবাহী গাড়ির (এসইউভি) মুখোমুখি সংঘর্ষ হয়।


ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, রাজধানী ভূপাল থেকে প্রায় ১৭০ কিলোমিটার দূরে ঘটে এই দুর্ঘটনা। মৃতদের মধ্যে দুজন শিশুও রয়েছে। মৃতদের মধ্যে সকলেই ওই গাড়ির আরোহী ছিলেন।


পুলিশ জানিয়েছে, নিয়ন্ত্রণ হারিয়ে এসইউভি ড্রাইভার বাসের সামনে ধাক্কা মারেন বলে মনে করা হচ্ছে। এক্ষেত্রে চালক কোনোভাবে ঘুমিয়ে পড়েছিলেন কি না তা নিশ্চিত নয়।


গাড়িটি প্রচণ্ড গতিতে আসছিল বলেই ধারণা করছে পুলিশ। বাসের সামনের অংশ কিছুটা ক্ষতিগ্রস্ত হলেও এসইউভিটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। দুমড়ে মুচড়ে যাওয়া গাড়ির মধ্যেই মৃত্যু হয় ওই ১১জনের।


শিবরাজ সিং ঠাকুর নামে এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ৬ জন পুরুষ, তিনজন মহিলা ও পাঁচ বছরের এক নাবালিকা ও এক শিশুর মৃত্যু হয়েছে এই দুর্ঘটনায়।


তিনি আরও বলেন, রাত ২টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। কীভাবে দুর্ঘটনা হলো তা খতিয়ে দেখা হচ্ছে। অমরাবতী থেকে শ্রমিক পরিবারের সদস্যরা ওই গাড়িতে ফিরছিলেন বলে মনে করা হচ্ছে। আর খালি বাসটি যাচ্ছিল বিপরীত দিকে।


এদিকে গোটা ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা সম্ভবত ওই গাড়ির চালক একটি খালি বাসের সামনে সজোরে ধাক্কা দেন। এরপরই গাড়িটি একেবারে দুমড়ে মুচড়ে যায়।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com