আবারো দুইদিনের ইডির হেফাজতে পার্থ-অর্পিতা
প্রকাশ : ০৩ আগস্ট ২০২২, ২৩:১১
আবারো দুইদিনের ইডির হেফাজতে পার্থ-অর্পিতা
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

১০ দিনের ইডি হেফাজত শেষে বুধবার কলকাতার ব্যাঙ্কশাল আদালতের স্পেশাল ইডি আদালতে তোলা হয় শিক্ষক নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত সাবেক শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তার সহযোগী অর্পিতা মুখোপাধ্যায়কে। ইডির তরফে পার্থর চার দিন এবং অর্পিতার তিন দিনের হেফাজত চাওয়া হয়।


শেষপর্যন্ত আদালত দু’জনকেই দু’দিনের হেফাজতে পাঠিয়েছেন। আগামী শুক্রবার (৫ আগস্ট) তাদের আবার আদালতে তোলা হবে। এদিন পার্থর আইনজীবী জামিনের আবেদন করলেও তা খারিজ করে দেন আদালত।


অর্পিতার আইনজীবীরা অবশ্য তার জামিনের আবেদন করেননি। তবে আইনি সহযোগিতার জন্য তার আইনজীবী নীলাদ্রি ভট্টাচার্য ইডি হেফাজতে থাকাকালীন অর্পিতার সঙ্গে দেখা করার অনুমতি চান আদালতের কাছে। আদালত এক্ষেত্রে ১৫ মিনিট দেখা করার অনুমতি দিয়েছেন।


এদিকে বুধবার মন্ত্রিসভায় রদবদল করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। পার্থের হাতে শিল্প ছাড়াও আরো দুটি দফতর ছিলো। তথ্য প্রযুক্তি ইলেকট্রনিক্স এবং পরিষদীয় দফতর। ওই তিনটি দফতর পেলেন শশী পাঁজা, শোভনদেব চট্টোপাধ্যায় এবং মন্ত্রিসভায় নবাগত বাবুল সুপ্রিয়। শশী পেলেন শিল্প ও বাণিজ্য। পরিষদীয় দফতর পেলেন অভিজ্ঞ মন্ত্রী শোভনদেব। তথ্য প্রযুক্তি এবং ইলেকট্রনিক্স দফতর পেলেন বাবুল।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com