ভারতের বিধানসভা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রিয়াংকা
প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২২, ১১:৩০
ভারতের বিধানসভা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রিয়াংকা
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতে পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচন ঘিরে শেষ সময়ের প্রচারণায় ব্যস্ত সময় পার করছে রাজনৈতিক দলগুলো। তবে সবচেয়ে আলোচনায় উত্তরপ্রদেশ।


রাজ্যটিতে এবার ৪০৩টি আসনের মধ্যে ৪০০ আসনে সমাজবাদী পার্টি জয় পাবে বলে দাবি করেছেন দলটির নেতা অখিলেশ যাদব। এদিকে বিরোধীদের স্বপ্নকে জলাঞ্জলি দিয়ে আবারও বিজেপিই ক্ষমতায় আসবে দাবি সভাপতি জেপি নাড্ডার।


শনিবার (৫ ফেব্রুয়ারি) রাতে উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচনের প্রচারণায় অংশ নেন বিজেপির কেন্দ্রীয় সভাপতি জেপি নাড্ডা। পরে এক বক্তব্যে তিনি বলেন, বিজেপি নিজেদের নয়, সবসময় দেশের উন্নয়নের জন্য কাজ করে। নির্বাচনে আবারও বিজেপিকে ভোট দিয়ে বিজয়ী করতে ভোটারদের প্রতি আহ্বান জানান এই নেতা।


এদিন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চেয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও।


এদিকে একইদিন আলিগড়ে প্রচারণা চালান কংগ্রেস সাধারণ সম্পাদক প্রিয়াংকা গান্ধী। বিজেপির তীব্র সমালোচনা করে তিনি বলেন, মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে যারা বিশ্বাসঘাতকতা করেছে তাদেরকে এবারের নির্বাচনে উপযুক্ত জবাব দেবে উত্তরপ্রদেশের মানুষ।


প্রিয়াংকার সুরেই সুর মিলিয়েছেন সমাজবাদী পার্টির নেতা অখিলেস যাদব। নির্বাচনে অতীতের সব রেকর্ড ভেঙে তার দল নিরঙ্কুশ জয় পাবে বলে দাবি করেছেন তিনি।


উত্তর প্রদেশের পাশাপাশি বাকি চার রাজ্যেও চলছে নির্বাচনের প্রচার প্রচারণা। আগামী ১০ তারিখ একযোগে রাজ্যগুলোতে শুরু হবে ভোটগ্রহণ। আর ফলাফল প্রকাশ হবে ১০ মার্চ।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com