মেক্সিকোতে পুলিশ-সন্ত্রাসীদের গোলাগুলি, নিহত ৪
প্রকাশ : ২৪ অক্টোবর ২০২১, ০৯:২৪
মেক্সিকোতে পুলিশ-সন্ত্রাসীদের গোলাগুলি, নিহত ৪
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

উত্তর আমেরিকার দেশ মেক্সিকোতে পুলিশ ও সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলিতে চার জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ৩ জন একটি সন্ত্রাসী গোষ্ঠীর সদস্য। শনিবার (২৩ অক্টোবর) দেশটির কর্মকর্তারা এই তথ্য জানান বলে রোববার এক প্রতিবেদনে জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।


বার্তাসংস্থাটি জানিয়েছে, মেক্সিকোর উত্তরাঞ্চলীয় সীমান্ত এলাকায় পুলিশ ও সন্ত্রাসীদের মধ্যে গত শুক্রবার গোলাগুলির এই ঘটনা ঘটে। সন্ত্রাসীরা গাড়িতে করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া করে। একপর্যায়ে পুলিশের গুলিতে ৩ সন্ত্রাসী নিহত হন। নিহতরা সবাই গালফ কার্টেল নামক শক্তিশালী একটি সন্ত্রাসী গোষ্ঠীর সদস্য। নিহত অন্যজন একজন পথচারী।


মেক্সিকোর উত্তরাঞ্চলীয় তামাউলিপাস প্রদেশের কর্মকর্তারা জানান, শুক্রবার সন্ধ্যার দিকে সীমান্তবর্তী মাতামরস শহরে সামরিক ও পুলিশ বাহিনীর সদস্যরা একটি রাস্তায় টহল দেওয়ার সময় সন্দেহজনক কয়েকটি গাড়িকে গতিরোধের চেষ্টা করেন। এসময় সন্ত্রাসীরা নিরাপত্তা বাহিনীর সদস্যদের দিকে গুলিবর্ষণ করে। পরে প্রাণহানির এই ঘটনা ঘটে।


গত এক সপ্তাহের মধ্যে মেক্সিকোর মাতামরস শহরে এটি নিয়ে দ্বিতীয়বার এই ধরনের ঘটনা ঘটল। সামাজিক যোগাযোগ মাধ্যমে গত রোববার ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়-তীব্র গোলাগুলির মধ্যেই দ্রুতগতিতে বেশ কয়েকটি গাড়িকে চলতে দেখা যায়।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com