শিরোনাম
গালে থাপ্পড়ের পর এবার ম্যাক্রোঁনের উপর ডিম হামলা!
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:১১
গালে থাপ্পড়ের পর এবার ম্যাক্রোঁনের উপর ডিম হামলা!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

গালে থাপ্পড়ের পর এবার ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁনের উপর ডিম হামলার ঘটনা ঘটেছে। রেস্তোরাঁ ও হোটেল বাণিজ্য মেলা পরিদর্শনে গিয়ে এ হামলার শিকার হন তিনি। সোমবার (২৭ সেপ্টেম্বর) দেশটির দক্ষিণ-পূর্বাঞ্চলীয় শহর লিওনে এ ঘটনা ঘটে। রয়টার্স।


প্রেসিডেন্টের নিরাপত্তা দলের সদস্যরা হামলাকারী ব্যক্তিকে তাৎক্ষণিকভাবে আটক করেন এবং বাণিজ্য মেলার হোটেল কক্ষ থেকে বের করে দেন। তবে ছুঁড়ে মারা ডিমটি ম্যাক্রোঁনের কাঁধে আঘাত করলেও তা ফেটে যায়নি।


ডিম নিক্ষেপের পর পরই ম্যাক্রোঁন বলেন, যদি আমাকে তার কিছু বলার থাকে, তাহলে তাকে আসতে দিন। পরে কোনো সময়ে তিনি ওই ব্যক্তির সাথে যোগাযোগ করবেন বলেও এসময় জানান ফ্রান্সের প্রেসিডেন্ট।
এর আগে, ২০১৭ সালে প্রেসিডেন্ট পদে প্রার্থিতা ঘোষণার পর প্যারিসে জাতীয় কৃষি মেলা পরিদর্শনের সময় প্রতিবাদকারীর ছোঁড়া ডিম ম্যাক্রোঁনের মাথায় ফেটে যায়।


এরপর গত জুনে দেশটির দক্ষিণাঞ্চলীয় শহর ভ্যালেন্সে শুভাকাঙ্খীদের সঙ্গে হাত মেলানোর সময় ক্ষুব্ধ এক ব্যক্তি ম্যাক্রোঁনের গালে সজোরে থাপ্পড় মারেন। সেই সময় ফরাসি এই প্রেসিডেন্টকে থাপ্পড় মারার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।


বিবার্তা/জুয়েল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com